১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:০১ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

রাজশাহীতে প্রাইভেট কার থেকে দুই বস্তা দেশি অস্ত্র উদ্ধার, আটক ১

প্রতিবেদক
joysagortv
আগস্ট ১২, ২০২৪ ৯:৩৬ পূর্বাহ্ণ

মো : গোলাম কিবরিয়া। রাজশাহী জেলা প্রতিনিধি:
রাজশাহী নগরের শহীদ এ এইচ এম কামারুজ্জামান চত্বর এলাকা থেকে গতকাল শনিবার রাতে দেশি অস্ত্র উদ্ধার করা হয়। রাজশাহী নগরের শহীদ এ এইচ এম কামারুজ্জামান চত্বর এলাকা থেকে গতকাল শনিবার রাতে দেশি অস্ত্র উদ্ধার করা হয়। রাজশাহীতে প্রাইভেট কার থেকে দুই বস্তা দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার রাত নয়টার দিকে নগরের শহীদ এ এইচ এম কামারুজ্জামান চত্বরে (রেলগেট) এলাকা থেকে ওই অস্ত্রসহ একজনকে আটক করেন শিক্ষার্থীরা।
আটক ব্যক্তির নাম হোসেন মিয়া। তিনি নগরের চ-ীপুর এলাকার বাসিন্দা। কয়েক দিন ধরে ঢাকাসহ বিভিন্ন জায়গায় অস্ত্র, টাকা উদ্ধার করেছেন শিক্ষার্থীরা। রাজশাহীতে ৬ আগস্ট থেকে শিক্ষার্থীরা ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ করছেন। সন্দেহ হলে তাঁরা গাড়ি তল্লাশিও করছেন। গতকাল রাতে নগরের রেলগেট এলাকায় ট্রাফিক নিয়ন্ত্রণের সময় বিভিন্ন গাড়ি তল্লাশি করছিলেন শিক্ষার্থীরা। এ সময় একটি প্রাইভেট কার থামিয়ে তল্লাশি করা হয়। গাড়ির পেছনে দুই বস্তা দেশি অস্ত্র পাওয়া যায়। পরে শিক্ষার্থীরা গাড়ি ও অস্ত্র বিজিবির কাছে সৌপর্দ করেন।
এ ব্যাপারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সালাহউদ্দিন আম্মার বলেন, শিক্ষার্থীরা ট্রাফিক নিয়ন্ত্রণের সময় ওই প্রাইভেট কার থামান। পরে গাড়ির পেছন থেকে দেশি অস্ত্র উদ্ধার করে। আটক ব্যক্তি শিক্ষার্থীদের টাকা দিতে চেয়েছিলেন। এতে শিক্ষার্থীরা ক্ষিপ্ত হন। পরে তাঁরা ওই ব্যক্তিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিয়েছেন।
তবে এ ব্যাপারে রাজশাহী-১ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মতিউল ইসলাম ম-লের সঙ্গে যোগাযোগ করা হলেও ফোন ধরেননি। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম বলেন, তিনি এ ব্যাপারে এখনো কিছু জানেন না। খোঁজ নিয়ে জানাবেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

নড়াইলে বর্ষাকালীন হাইব্রিড তরমুজ চাষে কম খরচে বেশি ফলন

বহুলী নিয়ামতপুরে বীরমুক্তিযোদ্ধা মৃত আব্দুল আজিজ’র পুত্র আসাদুজ্জামান কে বঞ্চিত করে ওয়ারিশিয়ান সনদ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন

রায়গঞ্জ হাটপাঙ্গাসী দেরকিলোমিটার আঞ্চলিক মহাসড়কের বেহাল দশা প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা

প্রেসক্লাব মহেশপুরের সাংগঠনিক সম্পাদক’কে প্রাণ’ নাশের হুমকি, জরুরী সভা

চারদিন পর পুঁজিবাজারে পতন

ভবিষ্যতে আমরা চাল রপ্তানি করবো: সাপাহারে খাদ্যমন্ত্রী

উল্লাপাড়ায় সলপ স্টেশন সংলগ্ন রেলওয়ের ১ একর সরকারি জায়গা জবর দখল

কুষ্টিয়া পিবিআইতে প্রেস রিলিজ বিষয়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত ।

ধুনুট চৌকিবাড়ি ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ

আলোচিত সাবেক এমপি ইয়াবা মাফিয়া বদি গ্রেফতার