১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:২৬ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

রাজশাহীতে বন্যার্তদের জন্য রেডা’র পক্ষ থেকে ৫ লাখ টাকা প্রদান

প্রতিবেদক
joysagortv
আগস্ট ৩০, ২০২৪ ৮:৩৫ অপরাহ্ণ

মো: গোলাম কিবরিয়া, রাজশাহী জেলা প্রতিনিধি:
রাজশাহীর উন্নয়নে রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার এসোসিয়েশন (রেডা) যেমন ভূমিকা রাখছে, তেমনি সামাজিক দায়বদ্ধতা থেকে দেশের ক্রান্তিকালে এই সংগঠন ভূমিকা করে আসছে। গত করোনা মহামারির সময় রেডা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করেছে। অন্যান্য দুর্যোগেও রেডা স্বতস্ফুর্ত সাধারণ মানুষের পাশে থেকে দৃষ্টান্ত স্থাপন করেছে।
বর্তমান দেশের প্রায় ১২ জেলা বন্যার কবলে পড়েছে। আর এসব জেলার মানুষ বন্যার কবলে পড়ে অসহায় জীবন যাপন। এবার সেই অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে রেডার নেতৃবৃন্দ। বানভাসিদের জন্য রেডার পক্ষে থেকে ৫ লাখ টাকা প্রধান উপদেষ্ঠার তহবিলে প্রদান করা হয়েছে।
 রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদের কাছে এ ৫ লাখ টাকার চেক প্রদান করা হয়।
চেক প্রদান শেষে রেডার সাধারণ সম্পাদক ও আল-আকসা ডেভেলপার প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজি বলেন, রেডা সব সময় সাধারণ অসহায় মানুষের পাশে ছিল আগামীতেও থাকবে।
তিনি বলেন, দেশের কয়েকটি জেলার মানুষ আজ বন্যা কবলিত হয়ে মানবেতর জীবনর যাপন করছেন। এসব বানভাসিরা আমাদের ভাই। সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা তাদের জন্য যতটুকু পারছি সহযোগিতা করছি। সকলকে এই দুর্যোগ মূহূর্তে এগিয়ে আসার আহবান জানান তিনি।
রেডার সভাপতি তৌফিকুর রহমান লাভলু বলেন, দেশে যেকোনো দুর্যোগে রেডা সাধারণ মানুষের পাশে থাকে। আমরা শুধু ইমারত নির্মাণের বিষয়টি গুরুত্ব দেইনা। আমরা দেশের দুর্যোগে সব সময় সাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।
তিনি বলেন, রেডার সদস্যরা যে যার অবস্থান থেকে বন্যা কবলিত মানুষদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। তিনি সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন, রেডার সিনিয়র সহ সভাপতি এরশাদ আলী ঈশা, সহ সভাপতি কবীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মেজবাউল বারি সওদাগর, পরিকল্পনা ও অর্থ সম্পাদক এম.এম সিহাব পারভেজ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক শামীমুল ইসলাম মুন।
আরও উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক উজ্জল কবীর, প্রচার সম্পাদক আখতারুল হুদা রুমেল, সদস্য আব্দুস সোবহান, মাকসুদুল ইসলাম সুমন, তরিকুল ইসলাম, খন্দকার তাজুল ইসলাম, শৈয়দ আব্দুল্লাহ (শাওন), ওয়াসিম রেজা, মশিউর রহমান, সৈয়দ আব্দুল্লাহ শাওন প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

দিরাইয়ে গরুর ঘাস কাটতে গিয়ে পানিতে ডুবে এক কৃষকের মৃত্যু

রায়গঞ্জের চকনুর এলাকায় সৃস্টি হয়েছে গর্তের

গাবতলীতে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কর্তন

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারটি জোনে উদ্ধোধন

সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী দাতব্য চিকিৎসালয়ে দরিদ্র ও অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নড়াইলে পুলিশের এস আইকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

মহিষাবান ইউনিয়ন বিএনপির মতবিনিময় সভা

সিরাজগঞ্জে কোরবানীর পশুর কাঁচা চামড়ার সুষ্ঠু ব্যবস্থাপনা, পরিবহন ও সংশ্লিষ্ট বিষয়ে সহায়তা প্রদান, নির্ধারিত মূল্যে ক্রয়-বিক্রয় লবণ নিশ্চিত করণ বিষয়ে সমন্বয় সভা

র‌্যাব-১২’র অভিযানে চোরাইমালসহ চোর সিন্ডিকেটের ০৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

চোরাইমালসহ চোর সিন্ডিকেটের ০৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

গার্ড অব অনার ছাড়া মুক্তিযোদ্ধাকে দাফন: তদন্ত কমিটি গঠনের নির্দেশ