১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:১০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

রায়গঞ্জে দল বাজি করে হোটেল শ্রমিক বাবু এখন কোটিপতি

প্রতিবেদক
joysagortv
আগস্ট ২৬, ২০২৪ ৫:২৫ অপরাহ্ণ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ)  প্রতিনিধি :
সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হোটেল শ্রমিক কামরুল ইসলাম বাবুর দলবাজি ও দলের প্রভাব খাটিয়ে জিরো থেকে হিরো সেজে কোটিপতি হয়েছে।
জানা যায়, উপজেলা ধানগড়া ইউপির চরতেলিজানা গ্রামের মৃত আব্দুল আজিজ এর পুত্র হাইওয়ে ভিলার একজন কর্মরত শ্রমিক ছিলেন। কামরুল ইসলাম বাবু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সুযোগ প্রত্যাশী বাবু হোটেল বয়ের চাকরি ছেড়ে দেয় । দলবাজি ও দলীয় প্রভাব খাটিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার পাশাপাশি ইয়াবা ব্যবসায়ের সাথে সে জড়িয়ে পড়ে। মাদক ব্যবসা পরিচালনা করার একপর্যায়ে পুলিশের হাতে মাদকসহ হাতেনাতে সে আটক হয়। দীর্ঘদিন জেল হাজত খেটে জামিনে সে মুক্তি পায় । এরপরেও অব্যাহত থাকে তার মাদক ব্যবসা ও দলবাজির মাধ্যমে হাতিয়ে নিতে থাকে লাখ লাখ অবৈধ টাকা। এছাড়াও সরকারি রাস্তার দু’পাশের গাছ কেটে রাতের অন্ধকারে বিক্রি করে দেয় ।এছাড়া দলবাজির মাধ্যমে ফেয়ার প্রাইজের লাইসেন্স তার নামে করে নিয়ে নামমাত্র চাল কার্ড ধারীদের মধ্যে বিতরণ করলেও সিংহ ভাগ কার্ড ধারীদের চাল কালো বাজারে বিক্রি করে দেয়। কার্ড ধারীরা চাল না পেয়ে অনেক গরিব দুস্ত খালি হাতে তারা বাড়ি ফেরে। চেক জালিয়াতির মাধ্যমে লাখ লাখ টাকা তার নামে হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।
এছাড়া ফুলজোড় নদী থেকে ড্রেজার দিয়ে বালু তুলে লাখ লাখ টাকার বালি বিক্রি করে ৩ টি ট্রাক ২টি বেকু ক্রয় সহ বাড়ি-গাড়ি ও জমি সহ কয়েক কোটি টাকার মালিক সেজেছে। দল বাজি, মাদক ব্যবসা, চেক জালিয়াতি সহ নানামুখী প্রতারণার মাধ্যমে সে জিরো থেকে হিরো সাজে। আওয়ামী লীগ সরকার পতন হওয়ার পর বহু অপকর্মের হোতা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বাবু এখন গা ঢাকা দিয়েছে। এবিষয়ে অভিযুক্ত বাবুর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত