১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৭:০৮ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

রায়গঞ্জে নিহত সাংবাদিক পরিবারের পাশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ১১, ২০২৪ ৯:২৫ অপরাহ্ণ

এনামুল হক, সিরাজগঞ্জ ব্যুরো চীফঃ
সিরাজগঞ্জের রায়গঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত হওয়া সাংবাদিক প্রদীপ কুমার ভৌমিকের পরিবারকে সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। প্রদীপ কুমার ভৌমিক রায়গঞ্জ প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক ও দৈনিক খবরপত্রের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সোনাখাড়া ইউনিয়নের নিমগাছীর বাড়িতে গিয়ে এ সমবেদনা জানান তিনি। ওই বাড়িতে গিয়ে তিনি পৌছালে এক শোকবহ পরিবেশ তৈরি হয়। পরে শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা ও তার ছেলে সুজন কুমার ভৌমিকের হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন। এদিকে ঢাকায় ছাত্র-জনতা আন্দোলন চলাকালে পুলিশের গুলিতে নিহত হওয়া একই উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের ডুমরাই গ্রামের জয়তুল্লাহ সেখের ছেলে রিকশা শ্রমিক লেবু ও ঢাকার গাজীপুরে পুলিশের গুলিতে নিহত হওয়া ব্রম্মগাছা ইউনিয়নের বারইভাগ গ্রামের জামাল সেখের ছেলে গার্মেন্ট শ্রমিক নজরুল ইসলামের বাড়িতে গিয়ে সমবেদনা ও আর্থিক সহায়তা প্রদান করেন বাচ্চু।
এসব সমবেদনাকালে সাইদুর রহমান বাচ্চু বলেন, ছাত্র-জনতার এ গণঅভ্যুত্থানে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। ছাত্র-জনতার প্রাণের বিনিময়ে আমরা এ স্বাধীনতা পেয়েছি। আমরা বাংলাদেশে নতুন করে আর কোনো স্বৈরাচারকে দেখতে চাই না। বাংলাদেশে কোনো স্বৈরাচারের স্থান হবে না। তিনি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে শহীদ ছাত্র-জনতার পরিবারের খোঁজখবর নিতে তাদের বাড়ি বাড়ি যাচ্ছেন বলে জানিয়ে তিনি বলেন, আমরা তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। তাদের সহযোগিতায় হাত বাড়িয়ে দিয়েছি। শহীদ ছাত্র-জনতার পরিবারের জন্য আমরা প্রয়োজনীয় সব কিছুই করব। আমরা সর্বদা তাদের পাশে রয়েছি, আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।
এ সময় জেলা বিএনপির উপদেষ্টা আমিনুল বারী তালুকদার, যুগ্ন-সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান হাসান, সহ-দপ্তর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক,সহ-প্রচার সম্পাদক সাংবাদিক রেজাউল করিম খান,  রায়গঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শামছুল ইসলাম, সাধারণ সম্পাদক ভিপি আয়নুল হক,সাংগঠনিক সম্পাদক আব্দুস কুদ্দুস মন্ডল,  উপজেলার ছাত্র প্রতিনিধি মেহেদী হাসান অন্তরসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ৩৩ ও মাদকদ্রব্য উদ্ধার

বিরামপুরে সাবেক এমপি শিবলী সাদিকসহ ১৩৩ জনের বিরুদ্ধে মামলা

ডোমারে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

চিরিরবন্দরে বিদেশে চাকুরী দেওয়ার নামে সাড়ে সাত লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

সিরাজগঞ্জে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন

র‌্যাব-১২’র অভিযানে শাহজাদপুর থানা এলাকা হতে ৫৪ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

জগন্নাথপুর থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমানের যোগদান 

মহিষাবান ইউনিয়ন বিএনপির মতবিনিময় সভা

পীরগঞ্জে মামলার রায় উপেক্ষা করে রাস্তা বন্ধ করায় ১৭ মাস ধরে ১৫ পরিবার অবরুদ্ধ

নড়াইল পৌরসভার ৮১ কোটি ৮১ লাখ ৮১ হাজার টাকার বাজেট ঘোষণা