১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:২৭ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জ জেলার সদর থানার আলোচিত গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি গ্রেফতার

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ১১, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১।        গত ০১ অক্টোবর ২০২৪ খ্রিঃ তারিখ সন্ধ্যা অনুমান ০৬.০০ ঘটিকায় ভিকটিম মোছাঃ ফাতেমা খাতুন তার ফার্মের মালিকের শ^শুর বাড়ীতে ডিম পৌঁছে দেয়ার জন্য অটোযোগে সিরাজগঞ্জ নিউ মার্কেটের নিকট আসলে ভিকটিম অপরিচিত এক লোকের ভ্যান রিজার্ভ করে রওনা করে। একই তারিখ সন্ধ্যা অনুমান ০৭.০০ ঘটিকায় ভিকটিম সিরাজগঞ্জ থানাধীন বহুলী ইউনিয়নের ডুমুরইছা হাটখোলা বাজার পাওয়ার আগেই দুর্বৃত্তরা ভ্যানটি ধামিয়ে জোরপূর্বক ভ্যানের উপর উঠে। দুর্বৃত্তরা কিছু দূরে গিয়ে ভ্যানটি থামিয়ে ভিকটিমকে জোরপূর্বক ইউক্যালিপটাস গাছের বাগানের ভিতরে নিয়ে যায় এবং একত্রিত হয়ে ভিকটিমকে জোরপূর্বক গণধর্ষণ করে। দুর্বৃত্তরা ভিকটিমের কাছে থাকা ০১ টি টাচ মোবাইল ফোন এবং তার স্বর্ণের কানের দুল খুলে নিয়ে ভিকটিমকে অপরিচিত সিএনজিতে উঠিয়ে দিলে সিএনজি চালক তাকে সিরাজগঞ্জ বাজার স্টেশনে এনে নামিয়ে দেয়। তখন ভিকটিম সেখান থেকে একটি রিক্সা যোগে তার মালিকের মুরগীর ফার্মে যায় এবং মালিককে ঘটনার কথা বিস্তারিত জানায়। গণধর্ষণের ফলে ভিকটিম গুরুতর আহত হলে গত ০২ অক্টোবর ২০২৪ খ্রিঃ তারিখ ফার্মের মালিক তাকে সিরাজগঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করে। উক্ত ঘটনায় ভিকটিম সুস্থ হলে নিজেই বাদী হয়ে সিরাজগঞ্জ জেলার সদর থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-০৫, তারিখ- ০৫ অক্টোবর ২০২৪ খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সং/০৩) এর ৯(৩) তৎসহ ৩৭৯ দন্ডবিধি ১৮৬০।

২।        এরই ধারাবাহিকতায় মোহাম্মদ কামরুজ্জামান পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় অদ্য ১০ অক্টোবর ২০২৪ খ্রিঃ ভোর ০৪.০০ ঘটিকার সময় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২, সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ধামাইনগর ইউনিয়নের সরাইল এলাকায়” একটি অভিযান পরিচালনা করে আলোচিত গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি ডলার তালুকদারকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তার সাথে থাকা ০১ টি মোবাইল জব্দ করা হয়।

৩।        গ্রেফতারকৃত আসামি ১। মোঃ ডলার তালুকদার (৩৭), পিতা- মৃত নায়েব আলী, সাং- ডুমুর ইছা, থানা- সিরাজগঞ্জ সদর, জেলা- সিরাজগঞ্জ।

৪।        গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিশেষ দ্রষ্টব্যঃ উপরোক্ত প্রেস বিজ্ঞপ্তি টি ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়াতে প্রদর্শনের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

তাড়াশ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন, সাব্বির সভাপতি ছানোয়ার সম্পাদক

চৌবাড়ী ড. সালাম জাহানারা কলেজের শিক্ষার্থীদের সাফল্য

পোরশায় বিএনপি’র সিনিয়র নেতার সাথে সাংবাদিকের মতবিনিময় সভা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ক্লাস- পরীক্ষা শুরুর দাবিতে  শিক্ষার্থীদের সমাবেশ 

সিরাজগঞ্জে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ড. জান্নাত আরা হেনরী এমপি

ঝিনাইদহের সাবেক তিন সংসদ সদস্যসহ ৪৬৮ জনের বিরুদ্ধে মামলা

নড়াইলে পুলিশের অভিযানে ১৩ জন গ্রেফতার

রায়গঞ্জের এস, এ, এ ও কোয়ার্টার/সীড স্টোরটি চালু চান এলাকাবাসী ।

তাড়াশে বিএন‌পির কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলাম শি‌শিরের  মতবিনিময় সভা

রাজশাহীর পুঠিয়ায় খেজুরের রস রাখার মাটির পাত্র বিক্রয়ের ধুম