১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:০৩ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সলঙ্গায় থানা বিএনপি’র সভাপতি মতিয়ার রহমানের বিরুদ্ধে  মিথ্যা সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ৭, ২০২৪ ৯:৫৪ অপরাহ্ণ

শাহাদত হোসেন :
সিরাজগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি ও সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান সরকারের বিরুদ্ধে একটি ভিডিওকে কেন্দ্র করে  বিভিন্ন গনমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা ৩ টার সময় থানা সদরের   সুইস গেটে  জাতীয়তাবাদি যুবদলের  অস্থায়ী কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে সলঙ্গা থানার সভাপতি মতিয়ার রহমান সরকার বলেন,গত ৪ সেপ্টেম্বর “দৈনিক যুগান্তর” অন লাইন সংস্করনে “সলঙ্গায় আ’লীগ নেতাদের সঙ্গে বিএনপি নেতার আঁতাতের বৈঠক”,”জাগো নিউজ ২৪ ডট কম” অনলাইনে “মামলা ইস্যুতে আ’লীগ-বিএনপি নেতাদের গোপন বৈঠক” ও ৫ সেপ্টেম্বর “দৈনিক কালবেলা” পত্রিকার অন লাইন ও ফেসবুক গ্রুপে “আ’লীগ- বিএনপি নেতাদের গোপন বৈঠক” শিরোনামে আমার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করেছে তাহা মিথ্যা,বানোয়াট ও কাল্পনিক সংবাদ ।একটি কুচক্রী মহল সাংবাদিকদের মিথ্যা তথ্য/ ভিডিও দিয়ে এমন কাল্পনিক সংবাদ প্রকাশ করে শুধু আমার মান সম্মান ও ব্যক্তি জীবনের সম্মানই ক্ষুণ্ন করেন নি বরং দলের ভাবমুর্তি চরম ভাবে ক্ষুন্ন করা হয়েছে। তিনি সাংবাদিকদের জানান,ছাত্র-জনতা ও বিএনপির নেতাকর্মীদের আন্দোলনে স্বৈরাচার আ’লীগ খুনি হাসিনার গণঅভ্যথানের পর বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশ মোতাবেক সলঙ্গা থানা বিএনপি দুর্বৃত্তদের জ্বালাও,পোড়াও,ভাংচুরের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। শুধু তাই নয়, সংখ্যালঘু পরিবার হিন্দুদের মন্দির পাহারা দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি দু:খ প্রকাশ বরে আরও জানান,আমি বিএনপির একজন নিবেদিত নেতা হিসেবে আওয়ামী সরকারের দু:শাসনামলে রাজপথে থেকে আন্দোলন,সংগ্রাম,জেল খেটেছি। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনেও আমাকে জেল খাটতে হয়েছে। তাই আমার বিরুদ্ধে এমন স্পর্শকাতর, অসত্য ও বেদনাদায়ক সংবাদ প্রকাশ করায় দু:খ প্রকাশসহ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, থানা বিএনপির সহসভাপতি, কে এম শহিদুল ইসলাম মনজু, সহসভাপতি, শাজাহান আলী, সহ সাধারণ সম্পাদক,  মোঃ আব্দর রফিক, সহ সাধারণ সম্পাদক, হাফিজুর রহমান সুমন, মৎসজীবী দলের সভাপতি, মোঃ আহসান হাবিব, সাধারণ সম্পাদক, আমিমুল ইসলাম, সেচ্ছাসেবক দলের সাংগঠনিক  সম্পাদক, আবু হানিফ, আহ্বায়ক, রফিকুল ইসলাম, সদস্য সচিব রনজু আহমেদ মুন্সি, থানা ছাত্রদলের আহ্বায়ক হারুনার রশিদ হিরন সহ স্থানীয় নেতাকর্মী।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

ঝুকিপূর্ণ শতর্কীকরন সাইনবোর্ড লাগেনি জগদীশপুর খালের উপর সেতুতে

শ্রীপুরে সাংবাদিক জুলফিকার আলীর মৃত্যু, প্রেসক্লাবের শোক

ভালো কাজের নাগরিক অনুশীলন, ৩২জনকে স্বীকৃতি দিলেন মাগুরা জেলা প্রশাসন

ঢাবির ‘ঘ’ ইউনিট নিয়ে ‘সর্বদলীয় আন্দোলন কমিটি’ গঠন

বিরামপুরে পুলিশ প্রশাসনের নিরাপত্তা জোরদার, জানালেন ওসি সুব্রত কুমার সরকার

রায়গঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

সনাতন ধর্মের মহাবতার শ্রীকৃষ্ণে’র শুভ জন্মাষ্টামী

‘স্থিতিশীল’ খালেদা জিয়া, দেখা করতে চান স্থায়ী কমিটির সদস্যরা

নীলফামারীর কিশোরগঞ্জে শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ কতৃক সাংবাদিক লাঞ্ছিত!

সিরাজগঞ্জে বিএফএ নির্বাচনে ওয়াহেদুল সভাপতি আবুল হাসেম সম্পাদক নির্বাচিত