১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৫২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সাবেক সাংসদ তুহিনের নামে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গণমিছিল

প্রতিবেদক
joysagortv
আগস্ট ২৬, ২০২৪ ৫:১৫ অপরাহ্ণ

আজমির রহমান রিশাদ, ডোমার (নীলফামারী) সংবাদদাতা :

নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে বিএনপি থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিন’র বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা প্রত্যাহার ও প্রহসনের রায় বাতিলের দাবিতে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৫শে আগস্ট) বিকালে ডোমার উপজেলাবাসীর ব্যানারে গণমিছিলটি শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাটার মোড় রুবেল চত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য মোঃ রায়হানুল হক প্রধান ইউসুফ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘ওয়ান-ইলেভেনের মাধ্যমে বিএনপি সরকারকে সরানোর পর সফল সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপার্সনের ভাগ্নে ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের নামে মিথ্যা মামলা করা হয়েছিল এবং ফ্যাসিস্ট হাসিনা সরকারের আজ্ঞাবহ আদালত প্রহসনের রায় প্রদান করেছিলেন। আমরা ডোমার ও ডিমলাবাসী জননেতা ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও প্রহসনের রায় বাতিল চাই।’
তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা সরকার দেশজুড়ে ফ্যাসিবাদ সৃষ্টি করেছিলেন। সেই ফ্যাসিস্ট হাসিনা সরকারকে ছাত্র-জনতার রক্তের বিনিময়ে পতন ঘটিয়েছে এদেশের সচেতন তরুণ প্রজন্ম। অনেক রক্তের বিনিময়ে অর্জিত নতুন স্বাধীনতা অক্ষুণ্ণ রাখতে হবে। স্বৈরাচারী শেখ হাসিনার দোসররা বর্তমানে সংখ্যালঘুদের উপর নির্যাতন করে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। তাদেরকে প্রতিহত করতে হবে।’
দেশে আকস্মিক বন্যা হওয়ার ঘটনাকে রাজনৈতিক ষড়যন্ত্র বলেও অভিহিত করেন তিনি। এছাড়া যারা বর্তমানে চাঁদাবাজি, লুটতরাজ সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত, তাদের কঠোর হাতে দমন করার আহ্বান জানান মোঃ রায়হানুল হক প্রধান ইউসুফ।
ডোমার উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে এসময় উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মোঃ মামুনুর রশীদ বসুনিয়া সজিব, উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মোঃ মজিদুল ইসলাম, ডোমার পৌর জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সচিব রাসেল আহমেদ শাওন, সরকারি কলেজ জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক মোঃ সামিউল আরেফীন হৃদয় প্রমুখ সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, লক্ষ্মীপুর, খাগড়াছড়ি সহ দেশের বিভিন্ন স্থানের বন্যাদুর্গত মানুষের মাঝে সহায়তা প্রদানের লক্ষ্যে নগদ অর্থ সংগ্রহ কার্যক্রম পালন করা হয়েছে। যা বিশ্বস্ত মাধ্যমে অতিদ্রুত বন্যার্তদের মাঝে বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

রাজবাড়ীতে তাঁত শিল্পের সুদিন ফেরানোর দাবীতে গলায় প্লেকার্ড ঝুলিয়ে লুঙ্গি বিক্রি

সলঙ্গায় শিক্ষকের অপসারন দাবীতে সড়ক অবরোধ বিক্ষোভ

পরীমণির বিয়ে বৈধ কিনা, জানতে চায় আইনজীবী

কামারখন্দে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ

কোটচাঁদপুরে বাল্য বিয়ের আয়োজনে ১০ হাজার টাকা জরিমানা

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩

সিরাজগঞ্জে আধুনিক কৃষি প্রযুক্তি সম্প্রসারণ শীর্ষক ২ দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন 

বাংলাদেশ প্রেস কাউন্সিল দিবস আজ

উল্লাপাড়ায়  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও মাসকলাই বীজ বিতরণ

তাড়াশে বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা তাড়াশ উপজেলা শাখার কমিটি গঠন