১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১১:২১ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সিরাজগঞ্জে ডিপ্লোমা ইন ইন্জিনিয়ারিং (সার্ভেয়িং) ডিগ্রীধারী সার্ভেয়ার সমমানের পদে কর্মরতদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে কর্মবিরতি ও স্মারকলিপি প্রদান

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ২, ২০২৪ ৭:০৭ পূর্বাহ্ণ

মোঃ হোসেন আলী (ছোট্ট):
” কারিগরী শিক্ষা অবমূল্যায়ন মানিনা মানবো না, অন্যান্য ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর ন্যায়, এই প্রতিপাদ্যকে শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জে ডিপ্লোমা ইন ইন্জিনিয়ারিং (সার্ভেয়িং) ডিগ্রীধারী সার্ভেয়ার / সমমানের পদে কর্মরতদের ” দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে ০১ অক্টোবর তারিখ হতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (০১ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের কালেক্টরেট চত্বরে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসকের কার্যালয়, সিরাজগঞ্জের সার্ভেয়ার এল এ শাখা, মোঃ ইকবাল হোসেন এর সভাপতিত্বে
এসময়ে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়, সিরাজগঞ্জের সার্ভেয়ার এল এ শাখা, মোঃ ইকবাল হোসেন, সার্ভেয়ার মোঃ মাহবুবুল আলম, মোঃ মোখলেসুর রহমান, এলএ শাখা সার্ভেয়ার মোঃ ফরিদুল ইসলাম, সিরাজগঞ্জ উল্লাপাড়া এল. জি.ই. ডি মোঃ নাজমুল হক, সিরাজগঞ্জ সদর এলজিইডি সার্ভেয়ার মোঃ রবিউল আলম, সিরাজগঞ্জ বিভাগ সিরাজগঞ্জের মোঃ আকরাম হোসেন, বাংলাদেশ রেলওয় সিরাজগঞ্জের আবু বকর সিদ্দিকী, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড সিরাজগঞ্জের বিজ্ঞান শাখার সার্ভেয়ার প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান ফাহিম, প্রমুখ। পরে জেলা প্রশাসক ( ভারপ্রাপ্ত) স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও উপ-সচিব মোহাম্মদ তোফাজ্জল হোসেনের হাতে স্মারকলিপি প্রদান করা হয়।
উল্লেখ্য ঃ সরকারের সকল মন্ত্রণালয় দপ্তর অধিদপ্তর, পরিদপ্তর ও সংস্থার অন্যান্যা ডিপ্লোমা ইন ইন্জিনিয়ারিং এর ন্যায়, টেকনোলজি থেকে পাসকৃত সার্ভেয়ার / সমমান পদে কর্মরতদের বেতন স্কেল ১০ ম, গ্রেড তথা দ্বিতীয় শ্রেনির পদ মর্যাদায় উন্নীতকরা সংক্রান্ত বৈষম্য বিরোধী সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র – পেশাজীবি অধিকার বাস্তবায়নে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জ সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে আফরিনা মায়া

রুয়েটের দুই শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ, মুচলেকা দিয়ে মুক্তি

রাজশাহীত চায়ের প্যাকেটে ১৮ কেজি গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহ মহেশপুর সীমান্তে আটক সাবেক ভূমি মন্ত্রী

সাকিবসহ আইপিএল নিলামে দল পাননি যারা

চলে গেলেন ৭১ বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতালেক হোসেন

দিনাজপুরে ১২০ টাকায় ৭৫ জনের পুলিশে চাকরি 

সিরাজগঞ্জে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ 

কালাইয়ে শহীদ রিতা’র পরিবারে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান

নড়াইলে আন্ত:জেলা ছয় জন ডাকাত ও ডাকাতির মালামাল ক্রয়কারী দুই জন গ্রেফতার এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার