৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৬:৩০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সিরাজগঞ্জে যুব মহিলালীগের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদক
joysagortv
জুলাই ৭, ২০২৪ ৫:০৫ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ যুবমহিলালীগের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলা শাখার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে সকালে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ও চার জাতীয় নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং বিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শনিবার (৬ জুলাই) বিকেলে সিরাজগঞ্জ শহরের এস. এস রোডস্থ জেলা আওয়ামীলীগকার্যালয়ে বাংলাদেশ যুব মহিলালীগ সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা যুবমহিলালীগের সভাপতি রুমানা রেশমা এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক আফরিনা মায়া। স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক শিল্পী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, ২০০২ সালের ৬ জুলাই তৎকালীন আওয়ামীলীগ সভাপতি বিরোধী দলীয়নেতা বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীদের নিয়ে যুবমহিলালীগ গঠন করেন। যার মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এই সংগঠনের পতাকাতলে একত্রিত করে সকল বাধা জয় করে নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাওয়া। একইসাথে তৎকালিন বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতিসহ সকল অত্যাচার-অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।যুব মহিলালীগ সেই অঙ্গীকার রেখেছিল বলেই আজকে জননেত্রী শেখ হাসিনা আজ রাষ্ট্রীয় ক্ষমতায়। বর্তমানে আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচীতে রাজপথের অন্যতম ভ্যানগার্ড হিসেবে পরিচিতি লাভ করেছে যুব মহিলা লীগ।
অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বীরমুক্তিযোদ্ধা কে. এম. হোসেন আলী হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আব্দুস সামাদ তালুকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমল কুমার দাস, হাজী মোঃ ইসহাক আলী, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি সাংবাদিক হেলাল উদ্দিন , সিরাজগঞ্জ জেলা আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনাহেনা, সিরাজগঞ্জ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নূরে ফাতেমা প্রমুখ।
এছাড়াও বক্তব্য রাখেন, জেলা যুবমহিলালীগের সিনিয়র সহসভাপতি আফরোজা পারভীন রিনা, সিরাজগঞ্জ সদর উপজেলা মহিলাযুবলীগের সভাপতি জুলেখা পারভীন সহ অন্যান্যরা এসময়ে জেলা যুবমহিলালীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

ধুনুট চৌকিবাড়ি ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ

বরিশালে স্টুডেন্টদের বাসের পাশাপাশি লঞ্চেও এখন হাফ ভাড়া

ডোমারে হিরোইন বিক্রয়ের সময় মাদক কারবারি গ্রেপ্তার

রাসিকের পৌরকরে ১০% রিবেট ও লাইসেন্স নবায়নে সারচার্জ মওকুফ

নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন : রায়গঞ্জে আগামীকাল ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন

ধুনটে প্রভাব খাটিয়ে সড়কের ভিত্তি প্রস্তরের নাম ফলক দখল করে রমরমা ব্যবসা

শাহজাদপুর উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী হলেন সবুজুল ইসলাম

ডোমারের পানাতিপাড়া দারুল কোরআন মহিলা মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিতডোমারের পানাতিপাড়া দারুল কোরআন মহিলা মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত।

নির্বাচন ছাড়া অন্ধকার গলি দিয়ে ক্ষমতায় আসার কোনো পথ নাই -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

৩৫০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ১টি পিকআপ জব্দ।