১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৫৬ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সিরাজগঞ্জ উল্লাপাড়া মডেল থানা পুলিশ আবারও স্ব স্ব কর্মস্থলে যোগদান

প্রতিবেদক
joysagortv
আগস্ট ১২, ২০২৪ ৯:০২ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার
গতকাল বুধবার (৭ আগস্ট) পুলিশের নতুন মহাপরিদর্শক (আইজিপি) মোঃ ময়নুল ইসলাম সারা দেশে পুলিশ সদস্যদের ২৪ ঘন্টার মধ্যে নিজ নিজ কর্মস্থলে যোগ দিতে আহ্বান জানিয়েছিলেন। এই আহবানে সিরাজগঞ্জর উল্লাপাড়া মডেল থানা পুলিশ আবারও স্ব স্ব কর্মস্থলে যোগদান করেছেন। শনিবার দুপুরে র‌্যাব-১২ ক্যাম্পের অধিনায়ক মারুফ হোসেনের সহযোগিতায় উল্লাপাড়া থানা পুলিশ তাদের কর্মস্থলে যোগদান করেন। এই সময় সেনাবাহিনীর সার্জেন্ট কালাম হোসেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থী, বিভিন্ন রাজনৈতিক দল ও উল্লাপাড়া উপজেলা বিএনপি আহ্বায়ক আব্দুল ওহাব, উল্লাপাড়া উপজেলা বিএনপি সদস্য সচিব মোঃ আজাদ হোসেন আজাদ, উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম এবং উল্লাপাড়া পৌর বিএনপি শীর্ষ নেতা মোঃ মাসুদ পারভেজ (নসিব) সহ সুধী সমাজের প্রতিনিধিরা পুলিশ কর্মকর্তা ও সদস্যদেরকে ফুল দিয়ে স্বাগত জানান।


গত বুধবার (৭ আগস্ট) পুলিশ সদস্যদের মধ্যে চরম নিরাপত্তাহীনতা দেখা দিলে র?্যাবের সহযোগিতায় উল্লাপাড়া থানা ছেড়ে নিরাপত্তা স্থানে চলে যান। পরে স্থানীয় আনসার সদস্য সেনাবাহিনীর সহযোগিতায় থানার নিরাপত্তার দায়িত্বে থাকেন।
এ সময় বৈষম্য বিরোধী শিক্ষার্থী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা থানার নিরাপত্তায় আনসার বাহিনীকে সহযোগিতা প্রদান করেন। উল্লাপাড়া পুলিশ সার্কেলের সরকারি পুলিশ সুপার অমৃত সূত্রধর জানান, পুলিশ সদস্যদের নিরাপত্তাহীনতার কারণে গত ৭ আগস্ট বিকালে তারা থানা ছেড়ে নিরাপদ স্থানে চলে যান।
বর্তমানে দেশের পরিস্থিতি অনেকটা স্থিতিশীল হওয়ার এবং জনসাধারণের জানমালের নিরাপত্তা বিধানের জন্য সকল কর্মকর্তা সহ পুলিশ সদস্যগণ শনিবার থানায় ফিরে এসে নিজ নিজ কাজে যোগ দিয়েছেন। এখন আবারো তারা তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করবেন।
সিরাজগঞ্জ র?্যাব- ১২ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মারুফ হোসেন বলেন, র?্যাব সদস্যরা উল্লাপাড়া মডেল থানা পুলিশকে তাদের কর্মস্থলে ফিরতে পূর্ণসহযোগিতা দিয়েছেন।
পুলিশ সদস্যরা থানায় ফেরার পর তিনি উপস্থিত বৈষম্য বিরোধী ছাত্রনেতা, বিভিন্ন রাজনীতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় সুধী সমাজের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন এবং উপস্থিত সবাই পুলিশকে তাদের দায়িত্ব পালন করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

রাজশাহীতে ট্রাফিক নিয়ন্ত্রণ থেকে সরে যাচ্ছে শিক্ষার্থীরা 

ঢাবির ‘ঘ’ ইউনিট নিয়ে ‘সর্বদলীয় আন্দোলন কমিটি’ গঠন

আন্দোলনের হিড়িক যেন শেষই হচ্ছে না 

নড়াইলে বিএনপির শান্তি সমাবেশে জাহাঙ্গীর আলম দলের নির্দেশনা মেনে চলার নির্দেশ

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সমাজ সেবা সম্পাদক মামুন হাশেমী দিপুকে ফুলের শুভেচ্ছা

বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষক কৃষাণীদেরকে বিনামূল্যে সবজী চারা বিতরণ

দেশের যেকোনো দুর্যোগে দুঃসময়ে শেখ হাসিনার সরকার মানুষের পাশে দাঁড়ায় -ধর্মমন্ত্রী

অভিজ্ঞতা ছাড়াই আইএফআইসি ব্যাংকে চাকরি, বেতন ২৮৩৭০

বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য আর্থিক  সহযোগিতার হাত বাড়ালেন সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি  নাজমুলহাসান তালুকদার রানা 

ঝিনাইদহ রাস্তার ইট তুলে ঘর নির্মাণ, মহেশপুরে সাংবাদিকের পরিবার অবরুদ্ধ