১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৯:৫৮ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ১৭, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৬ হিজরি  উদযাপন  উপলক্ষে  আলোচনা সভা, পুরস্কার বিতরণ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।  সিরাজগঞ্জ  জেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের আয়োজনে, সোমবার  সকাল ১১ টায় জেলা মডেল মসজিদ ও ইসলামিক মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে- প্রিয় নবী হযরত মোহাম্মদ মোস্তফা (সাঃ) এর প্রতি সম্মান প্রর্দশন করে আলোচনা সভা, পুরস্কার বিতরণ,  দোয়া ও মোনাজাত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) মোঃ ইমরান হোসেন বিপিএএ। এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন,  ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ এবং আলোচনা করেন, হাজী আহাম্মাদ আলী কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস মাওলানা মোহাম্মদ রুহুল আমিন, জেলা মডেল মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা তরিকুল ইসলাম, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের ফিল্ড সুপারভাইজার মাওলানা মোঃ আনোয়ার হোসেন। এসময়ে বিভিন্ন মসজিদের ইমাম -মুয়াজ্জিন ও ধর্মপ্রাণ মুসলমানেরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তাগন বলেন, প্রায় দেড় হাজার বছর আগে ৫৭০ খ্রী. ১২ রবিউল আউয়াল তারিখে পবিত্র মক্কায় আরবের মরু প্রান্তরে মা আমেনার কোলে মানবতার মুক্তির দূত মহানবী হজরত মুহাম্মদ (সা.) শুভ আগমন করেন। মহানবী (সা.)-এর সুমহান আদর্শ অনুসরণের মধ্যেই প্রতিটি জনগোষ্ঠীর জন্য নিহিত রয়েছে অফুরন্ত কল্যাণ ও সফলতা। আজকের অশান্ত ও দ্বন্দ্ব-সংঘাত মুখর বিশ্বে প্রিয়নবী (সা.)-এর অনুপম শিক্ষাকে অনুসরণের মাধ্যমেই বিশ্বের শান্তি ও কল্যাণ নিশ্চিত হতে পারে। মহানবী (সাঃ) মানব জাতির জন্য এক উজ্জ্বল অনুসরণীয় আদর্শ। পরিশেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও মুক্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জে তেলজাতীয় ফসলের উৎপাদনে সেরা ৫ জন কৃষককে পুরস্কার প্রদান

মেনোপজের সময়টা মানিয়ে নিতে…

সলঙ্গা থানায় ওসি রবিউল ইসলামের যোগদান

রায়গঞ্জে পাঙ্গাসী ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষনা

তাড়াশে বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা তাড়াশ উপজেলা শাখার কমিটি গঠন

সিরাজগঞ্জে বিশ্ব দুগ্ধ দিবস উদযাপন

ফ্যাসিষ্ট হাসিনার নৈরাজ্য গুম খুন ও গনহত্যার প্রতিবাদে কালাইয়ে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩

পত্নীতলায় পাহাড়কাটা মেফতাহুস সুন্নাহ দাখিল মাদ্রসার সুপারের বিরুদ্ধে সভাপতির স্বাক্ষর জাল করে নিয়োগ বাণিজ্য ও নানা দুর্নীতির অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারীতে পূর্বশত্রুতার জের ধরে এক পরিবারের তিন সদস্যকে কুপিয়ে আহত