১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:১৪ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সিরাজগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি  বদলিজনিত বিদায়  সংবর্ধনা

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ২৭, ২০২৪ ৬:৪৫ পূর্বাহ্ণ

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ
দু’চোখে টলমল করছিল পানি, তবুও স্নিগ্ধ হাসি দিয়ে সকলের কাছ থেকে বিদায় নিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা  সহকারী কমিশনার (ভূমি)
 এস.এম. রকিবুল হাসান এর বদলিজনিত বিদায়  সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।  সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রশাসনের এই কর্মকর্তাকে পদন্নতিজনিত কারণে রাজশাহীতে যেতে হচ্ছে ।
বৃহস্পতিবার ( ২৬ সেপ্টেম্বর ২০২৪) বিকেল ৪ টায় সিরাজগঞ্জ  সদর উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে সদর উপজেলা প্রশাসন ও ভূমি কর্মকর্তাদের  পক্ষ থেকে এস.এম. রকিবুল হাসানকে সন্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা দিয়ে  বিদায়ী সংবর্ধনা দেওয়া  হয়। এসময়ে বিদায়ী অনুষ্ঠানে  দোয়া-মোনাজাত পরিচালনা করেন, সিরাজগঞ্জ  সদর উপজেলা ভূমি অফিস মসজিদের পেশ ইমাম  মাওলানা আলী আকবর হোসেন।
 সদর উপজেলা  সহকারী কমিশনার (ভূমি) এর  পদোন্নজনিত  বিদায়  সংবর্ধনা অনুষ্ঠানের   সভাপতিত্ব করেন  এবং অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনোয়ার হোসেন। এসময়ে তিনি বিদায়ী সহকারী কমিশনার (ভূমি)  এস.এম রকিবুল হাসান এর হাতে ক্রেস্ট ও সন্মাননা স্মারক  তুলেদেন ।
এসময়ে উপস্থিত ছিলেন, শিয়ালকোল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ  নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউনিয়ন ভূমি  সহকারী কর্মকর্তা মোঃ হাছান আলী,, ভূমি উপ- সহকারী মোছাঃ খাদিজা খাতুন মোঃ মোকতেল হোসেন, কবি নজরুল  ইসলাম,,  মোঃ রবিউল ইসলাম,  মোছাঃ নাজমা খাতুন, সেতারা খাতুন, সিরাজগঞ্জ সদর উপজেলা ভূমি অফিসের কানুনগো মোঃ শামীম রেজা, সারর্ভেয়ার মোঃ মাহবুবুল আলম, সার্টিফিকেট সহকারী মোঃ সাইদুল ইসলাম, মোছাঃ জান্নাতুল ফেরদৌস জান্নাতী, অফিস  সহকারী মোঃ মিলন সরকার, সার্টিফিকেট পেশকার মোঃ জাহিদ হাসান, সহ  এছাড়াও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা  উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি মনোয়ার হোসেন বলেন,  সদর উপজেলা  প্রশাসনের অর্পিত দায়িত্ব পালনে তিনি সচেষ্ট ছিলেন। এসিল্যান্ডের দায়িত্ব নেওয়ার পর থেকে তিনি ভূমি অফিসে স্বচ্ছ পরিবেশ সৃষ্টি করেছেন। তিনি  জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণসহ বিভিন্ন কর্মকান্ডে তিনি সাহসী ভূমিকা রেখেছেন। তিনি অত্যন্ত মেধাবী ও গতিশীল নেতৃত্বের অধিকারী। আমার মতে  আমি একজন ভাল অফিসার পেয়ে গর্বিত। দায়িত্ব পালনে রকিবুল হাসান  ছিল অত্যান্ত আন্তরিক,  এ কথা বলে শেষ করা যাবেনা, মাঠ পর্যায়ে তার কর্মকান্ড অতুলনীয় তিনি যেখানে থাকবেন ভালোই থাকবেন ইনশাআল্লাহ।
বিদায়ী সহকারী কমিশনার ভূমি এস. এম. রকিবুল হাসান তিনি বলেন, সরকারি চাকুরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় বা উপজেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। সদর  উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি। নিজের অজান্তে যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, কারো প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত