৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৬:৫৯ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে সংবাদিকদের মতবিনিময়

প্রতিবেদক
joysagortv
জুলাই ১৪, ২০২৪ ৬:৩৭ পূর্বাহ্ণ

বিপ্লব কুমার দাস।
উপদেষ্টা ও নিজস্ব প্রতিবেদক বাংলাদেশ।
সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের যোগদান উপলক্ষে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সদ্য পদোন্নতিপ্রাপ্ত এসপি) মোঃ আবু সাঈদের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) রাজন কুমার দাসের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন নবাগত পুলিশ সুপার এম এন মোর্শেদ।
এ সময় বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন, সদর (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদ হোসেন,সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শেরগুল আহমদ,সাধারন সম্পাদক রওনক বখত,সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) খালেদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,বাসসের জেলা প্রতিনিধি আল হেলাল,রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহবুবুর রহমান পীর,সাধারন সম্পাদক ও মাছরাঙ্গা টিভির প্রতিনিধি এমরানুল হক চৌধুরী,দৈনিক সুনামগঞ্জ সময় পত্রিকার সম্পাদক ও জিটিভির প্রতিনিধি সেলিম আহমদ তালুকদার,বাংলা ভিশনের প্রতিনিধি মাছুম হেলাল,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ,দৈনিক গণমু্িক্তর জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও দৈনিক সোনালী খবরের প্রতিনিধি মোঃ ফরিদ মিয়া ,অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও মাই টিভির জেলা প্রতিনিধি মোঃ আবু হানিফ,দৈনিক জালালাবাদের প্রতিনিধি মোঃ জসিম মিয়া,মোঃ আমিনুল হক,রাজধানী টিভি ও দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি এম মাহফুজুর রহমান সজীব ও বৈশাখী টিভির প্রতিনিধি কর্ণ বাবু দাস প্রমুখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে নবাগত পুলিশ সুপার এম এন মোর্শেদ বলেছেন আমি খালি হাতে এই জেলায় যোগদান করেছি এবং এই জেলায় চাকুরীর সুবাদে থাকব সবার ভালবাসা এবং সহযোগিতা নিয়ে থাকতে চাই এবং আসার সময় যেহেতু খালি হাতে এসেছি ঠিক যাবার সময় যেন খালি হাতেই ফিরে যেতে পারি অন্য কোন জেলার কর্মস্থলে চাকুরীর সুবাদে। তিনি বলেন বাংলাদেশের মধ্যে সম্প্রীতি ও সংস্কৃতির একটি নিদর্শন হচ্ছে হাওরের জেলা সুনামগঞ্জ। এখানকার মানুষ অত্যন্ত অতিথি পরায়ন,এই জেলায় যেটা খবর নিয়ে জানতে পেরেছি এখানে তেমন কোন বড় ধরনের অপরাধ সংঘটিত হয়না। আর যে ছোটখাটো অপরাদগুলে সংঘটিত হয় যেমন ফেইসবুকে মিথ্যা গুজব ছড়িয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন,কিশোর গ্যাং,ইভটিজিং,মাদক সেবন, বিক্রি, জুয়া, চুরি ডাকাতি,সীমান্তে চোরাচালান, নৌপথে চাদাঁ আদায় ইত্যাদি বিষয়গুলোকে এনলাইসেস করে ব্যবস্থা নেওয়ার কথা তিনি জানান। ইতিমধ্যে বিভিন্ন স্পটে পুলিশী চেকপোষ্ট বসানোর কথা উল্লেখ করে তিনি আরো বলেন,এই অপরাধের সাথে পুলিশ সদস্য কিংবা সাংবাদিক যেই হোন না কেন তথ্য প্রমান পেলে তাকে অপরাধী হিসেবে বিবেচনায় নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে আইন শৃংখলা বাহিনীর প্রতিটি সদস্য এবং সংবাদকর্মীরা একে অপরের পরিপূরক। আমরা আইন শৃংখলা নিয়ন্ত্রনে কাজ করি আর সংবাদকর্মীরা সাদাকে সাদা চোখে এবং কালোকে কালো চোখে দেখেই সমাজের অপরাধ, অনিয়ম,র্দূনীতি স্ব স্ব প্রতিষ্ঠানে তুলে ধরে সরকার এবং প্রশাসনকে অবহিত করেন। আমরা একে অপরের প্রতিপক্ষ নই,আমরা আইন শৃংখলা বাহিনীর সদস্যরা এবং সংবাদকর্মীরা উভয়েই মাঝে সমন্বয় করে তথ্য আদান প্রদানের মাধ্যমে অপরাধির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে থাকি। তিনি বলেন আমার সময়কালে এই সুনামগঞ্জকে সবার একটি নিরাপদ বাসযোগ্য জেলা গঠনে উপস্থিত সকল সংবাদকর্মী ও জেলাাবসির সার্বিক সহযোগিতা চান নবাগত এই পুলিশ সুপার এম এন মোর্শেদ ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

রাজবাড়ীর কালুখালীতে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন গৃহবধূ ছকিনা বেগম

রাজশাহীসহ ১২ সিটি করপোরেশনের দায়িত্বে প্রধান নিবার্হীরা

সিরাজগঞ্জ যমুনা নদী হতে অবৈধ জাল ও জাটকা মাছ জব্দ জাল পুড়িয়ে ধ্বংস ।

নড়াইলে কনস্টেবল থেকে নায়েক পদে পদোন্নতিপ্রাপ্ত র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান

বাংলাদেশ হাইটেক পার্কে নিয়োগ

রাজশাহীতে শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

গণতন্ত্রের বিরুদ্ধে অবস্থান নেওয়াই আ.লীগের ইতিহাস

চাটমোহর দুই বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে সংবাদিকদের মতবিনিময়

অ্যান্ড্রয়েড ১৩ : যেসব চমক থাকছে এই ভার্সনে