২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৪৩ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

ইসলামপুরে এসএসসি ব্যাচ ১৯৯৯-এর রজতজয়ন্তী উদযাপন

প্রতিবেদক
joysagortv
জুন ৩০, ২০২৪ ৭:০২ পূর্বাহ্ণ

আবিদ হাসান জামালপুর জেলা প্রতিনিধি
“বন্ধুর টানে বন্ধু এই স্লোগানকে প্রতিপাদ্য করে জামালপুরের ইসলামপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি ব্যাচ- ১৯৯৯ “ইউনাইটেড -৯৯” নামে রজতজয়ন্তী ২০২৪ উদযাপন করেছে।
সকাল ৯টায় আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল অডিটরিয়াম থেকে ব্যান্ডপার্টি বাজিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা ইসলামপুর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অডিটোরিয়ামে এসে শেষ হয়। দুপুরে কৌতুক, অভিনয়সহ সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইউনাইটেড -৯৯ ( এসএসসি১৯৯৯ ব্যাচ) এর সভাপতি মোঃ রাশেদুজ্জামান দিপুর সভাপতিত্বে ও সালভিন উল সাফি আলম-নিপা সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ এডভোকেট আব্দুস ছালাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারী ইসলামপুর নেকজাহান পাইলট মডেল হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক মোঃ আজিজুল হক বিএসসি, সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ উমর আলী বিএসসি, সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম, ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক শ্রী সুবেন্দু দাস প্রমুখ।অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র-ছাত্রীরা তাদের বক্তব্যে স্কুল জীবনের স্মৃতিচারণ করেন।তারা বন্যা, শীত ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগের সময় দুঃস্থদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন , গরীব অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি দেওয়ার চেষ্টা করবে ।
এইসব প্রতিষ্ঠানের প্রাক্তন অনেক ছাত্র-ছাত্রী বাংলাদেশের বিভিন্ন সরকারি, বেসরকারি ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত