১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৭:০৯ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

রায়গঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

প্রতিবেদক
joysagortv
আগস্ট ২৭, ২০২৪ ২:১৬ পূর্বাহ্ণ

 রায়গঞ্জ প্রতিনিধি
 ধর্মীয় ভাবগাম্ভীর্য ও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সিরাজগঞ্জের রায়গঞ্জে শ্রীকৃষ্ণের ৫২৫০ তম জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।
জানাযায় ,(২৬ আগস্ট) সকাল ১০ টায় চান্দাইকোনা শ্রী শ্রী গোপাল জিউ কেন্দ্রীয় মন্দিরের আয়োজনে মঙ্গল শোভাযাত্রাটি চান্দাইকোনা মন্দিরের সামনের সড়ক থেকে শুরু হয়ে বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আবারও কেন্দ্রীয় মন্দিরে গিয়ে শেষ হয়।
 শোভাযাত্রায় এলাকার বিভিন্ন মন্দির থেকে আগত ভক্তরা ঢাকঢোলসহ বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে বর্ণাঢ্য সাজে সজ্জিত হয়ে অংশ নেয়। এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা করেন ভক্তরা। পরে জন্মাষ্টমী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোমবার সকাল ১০টায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রায়গঞ্জ উপজেলা শাখার সভাপতি ডাঃ চন্দন কুমার সরকারের তত্ত্বাবধানে এই মঙ্গল শোভাযাত্রার আয়োজন করা হয়। সার্বিক সহযোগিতায় ছিলেন শ্রী শ্রী গোপাল জিউ মন্দিরের সভাপতি ডাঃ শচীন্দ্র নাথ বসাক, সাধারণ সম্পাদক উত্তম কুমার নাগ, কোষাধক্ষ্য কৃষ্ণ মহন্ত।
 শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান ,রায়গঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি আয়নুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান এবিএম আব্দুস সাত্তার, রায়গঞ্জ উপজেলা জামাতের ইসলামের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, রায়গঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোশারফ হোসেন, চান্দাইকোনা ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মোমিন সরকার, সাবেক সভাপতি মোঃ দুলাল হোসেন, সাবেক উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ সাগর সরকার, ছাত্রনেতা পলাশ রায়,ভক্ত, শাহীন প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত