১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৭:০৮ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

বিয়ে পড়ানোর কথা বলে কাজিকে ডেকে হাতুড়িপেটা, ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি 

প্রতিবেদক
joysagortv
আগস্ট ২৯, ২০২৪ ৩:০৭ পূর্বাহ্ণ

মোঃ সাকিব খান, মাগুরা জেলা প্রতিনিধি:
মাগুরার শ্রীপুরে বিয়ে পড়ানোর কথা বলে মো. আলী রেজা (৫৭) নামে এক কাজিকে ফোনে নিয়ে বেধড়ক হাতুড়িপেটা করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চিলগাড়ী বাজারের পাশে এ ঘটনা ঘটে। তিনি দীর্ঘদিন যাবত শ্রীপুর সদর ইউনিয়নে কাবিন রেজিস্ট্রারের দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া তিনি লাঙ্গলবাঁধ কাদিল উদ্দিন কলেজের ধর্মীয় প্রভাষক হিসেবে কর্মরত আছেন। বর্তমানে আহত ওই কাজি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে আহত কাজি মো. আলী রেজা মুঠোফোনে জানান, মঙ্গলবার রাতে ০১৯৫১০৩০৯৭৪ নাম্বার থেকে একটা কল আসে। ওই নাম্বার থেকে আমাকে জানাই, রাতে চিলগাড়ী এলাকায় একটি বিয়ে আছে, সেখানে আমাকে যেতে হবে। পরে আমি রাতে চিলগাড়ী বাজার থেকে একটু এগিয়ে ওই নাম্বারে ফোন করি। এ সময় মুখ বাঁধা অবস্থায় একজন এগিয়ে এসে বলেন, আমি মেয়ের চাচা চলেন। এ কথা বলার সাথে সাথে আমাকে গামছা দিয়ে গলা পেঁচিয়ে ধরে। এ সময় বেশ কয়েকজন এগিয়ে আসে এবং তিন জন আমাকে হাতুড়ি দিয়ে বেধড়ক মারপিট শুরু করে। পরে আমার চেচামেচিতে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে অবস্থার অবনতি হলে আমাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।
তিনি অভিযোগ করে আরোও জানান, দীর্ঘদিন খড়িবাড়িয়া গ্রামের ওয়ালিউল্লাহ নামে একজনকে সাথে রেখে কাজ করতাম। তার বিভিন্ন খারাপ কার্যকলাপের তাকে আমার সাথে আর রাখি না। এ জন্য সে আমাকে দেখে নেওয়ার হুমকিও দেই। আমার উপর এ হামলার ঘটনার জন্য সেই দায়ী। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।
যে নাম্বারে ফোন করে ডাকা হয়েছিল ওই নাম্বারে বার বার ফোন করার পরেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে ওয়ালিউল্লাহ মুঠোফোনে জানান, এ ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। সে যদি আমাকে দোষারোপ করে থাকেন তাহলে মিথ্যাভাবে দোষারোপ করছেন।
এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, এ ঘটনায় আহত ওই ব্যক্তি থানায় আসছিলেন। খুব অসুস্থ থাকায় তাঁর চিকিৎসা নেওয়া জরুরি ছিল। পরে লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

ঝিনাইদহের সাবেক তিন সংসদ সদস্যসহ ৪৬৮ জনের বিরুদ্ধে মামলা

চৌহালীতে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত ৷

তীব্র দাবদাহে অতিষ্ঠ চৌহালীর জনজীবন, হাসপাতালে বাড়ছে রোগী

ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের আগস্ট মাসের পরিসংখ্যান প্রকাশ

পোরশায় বন্যার্তদের সাহায্যে অর্থ সংগ্রহ করলেন শিক্ষার্থীরা 

সিরাজগঞ্জ প্রেসক্লাবে সকল গণমাধ্যম কর্মী ও নতুন সদস্যদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় সাইদুর রহমান বাচ্চু: সিরাজগঞ্জ প্রেসক্লাবকে ঐক্যবদ্ধ ও সকল গণমাধ্যম কর্মীদের আশ্রয়স্হল হিসেবে গড়ে তুলতে হবে 

শিগগিরই বাইডেনকে ইউক্রেন সফরের আহ্বান জেলনস্কির

পুলিশের সাথে সংঘর্ষে জড়ালো ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনকারী ছাত্ররা

জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

দৈনিক জয়সাগর পত্রিকায় সংবাদ প্রকাশের পর সোনাখারা ইউপির গোতিথা সরকারি ডেবরা পুকুরে গাইড ওয়াল নির্মান কাজ বন্ধ