১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:৩৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

রায়গঞ্জে পৌর বাসস্ট্যান্ডে নামেই যেন গোল চত্বর, যানজটে ভোগান্তির শিকার হচ্ছে পথচারীরা

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ১১, ২০২৪ ৯:৪৪ অপরাহ্ণ

রায়গঞ্জ প্রতিনিধি: শামীম উদ্দিন খান :
সিরাজগঞ্জের রায়গঞ্জে পৌর বাসস্ট্যান্ডে লোটাস কামাল নামেই যেন গোল চত্বর। দুই পাশ খোলা থাকলেও দুই পাশ বন্ধ রয়েছে। যানজটে প্রতিদিন ভোগান্তির শিকার হচ্ছে শত শত পথচারীরা।
 জানাযায় ,রায়গঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল্লাহ আল পাঠান পৌর বাসস্ট্যান্ড চৌরাস্তার যানজট নিরসনে প্রায় ১০ লক্ষ টাকায় ১টি গোল চত্বর নির্মাণ করেন। সাবেক অর্থমন্ত্রী লোটাস কামালের নামে গোল চত্বরটি নাম করন করা হয়। কিন্তু যে লক্ষ্য উদ্দেশ্য নিয়ে এই গোল চত্বরটি নির্মাণ করা হয় বাস্তবে তা যেন গণমানুষের কোন কাজে আসছে না। খোঁজ নিয়ে জানা যায়, পৌরসভার টোল আদায়ের সুবিধার জন্য গোল চত্বরটির পূর্ব দক্ষিণ পাশ দোকান বসিয়ে যানবাহন চলাচল বন্ধ রাখা হয়। যান চলাচল করছে উত্তর পশ্চিম পাশ দিয়ে। গোল চত্ত্বরটি দুটি পাশ বন্ধ রাখায় পৌর টোল আদায়ে সুবিধা হলেও প্রতিদিন যানজটে ভোগান্তির শিকার হচ্ছে শতশত পথচারীরা ।গোল চত্বরটির ব্যবহারে সুযোগ থেকে অধিকার বঞ্চিত হচ্ছে প্রতিদিন উপজেলায় যাতায়াতকারী শত শত পথচারী।
এ ব্যাপারে সাবেক পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠানের নিকট এলাকাবাসী বারবার অভিযোগ করেও কোন লাভ হয়নি। বর্তমান পৌর প্রশাসকের নিকট পৌর বাসিন্দা ও উপজেলা বাসীর প্রশ্ন এই যানজট আর কতদিন চলবে।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত