১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:৪০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

নওগাঁয় দুই সাংবাদিককে অমানবিক বর্বর নির্যাতনের প্রতিবাদ এবং অপসাংবাদিকতা বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ১৩, ২০২৪ ২:৪০ পূর্বাহ্ণ

কাজী নূরনবী,ষ্টাফ রিপোর্টারঃ
নওগাঁর পত্নীতলায় দুই সাংবাদিককে অমানবিক বর্বর কায়দায় নির্যাতন এবং দুই সাংবাদিকের  বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এবং সারাদেশে সাংবাদিক হত্যা নির্যাতন ও অপসাংবাদিকতা বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
নওগাঁ জেলা সম্মিলিত সাংবাদিক ঐক্যজোটের আয়োজনে শহরের মুক্তির মোড়ে বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে বেলা সাড়ে ১২ টা পর্যন্ত এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
নওগাঁ জেলা সম্মিলিত সাংবাদিক ঐক্যজোটের আহবায়ক সাংবাদিক সাদেকুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে  সময়টিভির সাংবাদিক এম আর রকি, বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  দৈনিক প্রথম কথা পত্রিকার জেলা প্রতিনিধি ও ঢাকা ক্রাইম বিডি এর প্রতিনিধি কাজী নূরনবী নাইস, সদর কমিটির সাধারণ সম্পাদক ফজলে মাহমুদ চাদ,প্রচার সম্পাদক মিলন চন্দ্র দেবনাথ ও বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁ সদর উপজেলা শাখার দপ্তর সম্পাদক কামরুল হাসান ডিবিসি নিউজের এ কে সাজু, এশিয়ান টিভির রাশেদুজ্জামান রাশেদ, মাহমুদুননবী বেলাল, সাব্বির আহমেদ, সাইফুল ওয়াদুদ, আবু রায়হান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নওগাঁ সরকারি ডিগ্রী কলেজের শিক্ষাথী মারুফ প্রমুখ বক্তব্য রাখেন।  এ সময় দেশরুপান্তর পত্রিকার পারভেজ রহমান,  বৈশাখী টিভির সাংবাদিক আরমান হোসেন রুমন, সংবাদ সারাবেলা পত্রিকার শাকিল আহমেদ, বিজনেস বাংলাদেশ পত্রিকার সবুজ হুসাইনসহ বিভিন্ন উপজেলা থেকে আগত সাংবাদিকরা অংশ গ্রহন করেন।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন,ক্লিনিকের অপচিকিৎসা নিয়ে সংবাদ প্রকাশের জেরে নওগাঁর পত্নীতলায় মাহমুদুননবী ও রবিউল ইসলাম নামে দুই সাংবাদিককে সন্ত্রাসী কায়দায় তুলে নিয়ে নির্যাতন এবং দুই সাংবাদিকের  বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা দায়ের মেনে নেওয়া যায় না। অবিলম্বে এই ঘটনার তদন্ত এবং চাঁদাবাজির মিথ্যা মামলা প্রত্যাহার ও সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধের  দাবি জানান।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

পাংশা লেখক পরিচিত সুপ্রিয়া বিশ্বাস

ডোমারে খেঁজুরের মূল্য তালিকা প্রদর্শন না করায় জরিমানা।

সিরাজগঞ্জে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্বে নন ক্যাডার মেডিকেল অফিসার! থুবড়ে পড়েছে স্বাস্থ্য বিভাগ

রাজশাহী সিটি করপোরেশন প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন ড. হুমায়ূন কবীর

রায়গঞ্জে নিহত সাংবাদিক পরিবারের পাশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু

জাঁকজোমক ভাবে নানা আয়োজনে নওগাঁয় পালিত হলো জাতীয় আইনগতা সহায়তা-২০২৪

চৌহালীতে বোরো আবাদে বাম্পার ফলনের সম্ভাবনা

উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা

জনগণ সমর্থন করলে মেয়র প্রার্থী হবেন কাউন্সিলর আব্দুল মোন্নাফ মোল্লা

রায়গঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদের স্মরণে দোয়া ও আলোচনা সভা