১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:০২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সিরাজগঞ্জে শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ১ দফা দাবিতে মানববন্ধন, অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল 

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ১৬, ২০২৪ ৬:১৩ পূর্বাহ্ণ

মোঃ হোসেন আলী (ছোট্ট) :
নার্সিং পেশা ও নার্সদের নিয়ে কটুক্তি করায় মহাপরিচালক মাকসুরা নূর সহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ এবং নার্সদের পদায়ন নিশ্চিত করার ০১ দফা দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি বিক্ষোভ  মিছিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ( ১৫ সেপ্টেম্বর ২০২৪) সকাল ১১ টায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল  হাসপাতাল প্রাঙ্গণে  সাফা মক্কা নার্সিং ইনস্টিটিউট ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল  হাসপাতালের আয়োজনে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের নার্সিং সেবা তত্ত্বাবধায়ক লাভলী ইয়াসমিন এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়ে  পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল  হাসপাতালে  এসে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করে।
  মানববন্ধনে ও অবস্থসন কর্মসূচীতে এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ নাসিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল  রেহানা আক্তার,  শেখ হাসিনা নাসিং কলেজের প্রিন্সিপাল  মোছাঃ তাসলিমা খাতুন,সিনিয়র স্টাফ নার্স সদর হাসপাতাল রেজাই রাব্বি,২৫০ শয্যা বিশিষ্ট  বঙ্গমাতা শেখ  ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের  সিনিয়র স্টাফ নাস  মো. আব্দুল মমিন, ,  সিরাজগঞ্জ নাসিং ইনস্টিটিউট  ৩য় বর্ষের ছাত্র আহসান হাবিব  সোহাগ, সাফা মক্কা৷ নাসিং ইনস্টিটিউট  ৩য় বর্ষের ছাত্র  মো. সোলাইমান ২ বর্ষের  বর্ষের মো. মামুনুর রশিদ,   ১ ম বষের ছাত্র   মো.আতিকুল  ইসলাম,  শাহেরা আমীন নাসিং ইনস্টিটিউট ৩য় বর্ষের ছাত্র মো. বেলাল হোসেন,  ১ ম বর্ষেরছাএ  আকাশ মাহমুদ, নাসিং ইনস্টিটিউটে মিডওফারী ৩ য় বষের ছাত্রী সোহেলী আক্তার, সিনিয়র স্টাফ নার্স (সদর হাসপাতাল) মোঃ রবিউল ইসলাম, সিনিয়র স্টাফ নার্স  সদর হাসপাতাল আব্দুল মোমিন, সিনিয়র স্টাফ নার্স সদর হাসপাতাল পপি খানম এবং সিরাজগঞ্জ নার্সিং মিডওয়াইফাঁরী ইনস্টিটিউট ও শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের নার্সিংয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
  মানববন্ধনে বক্তারা বলেন, ০৯ সেপ্টেম্বর ২০২৪ তারিখ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নূর নার্সদের পেশাকে ছোট করে দেখা এবং সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা নার্সিং পেশাকে (১০ম গ্রেড) দ্বিতীয় শ্রেণীর মর্যাদা দিয়ে ভুল করেছে বলে মন্তব্য করেন।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

পৈত্রিক সম্পত্তি বিক্রি করেও প্রতিপক্ষ মজনুকে বানালেন ভূমি দস্যু 

বেলকুচিতে উপজেলা পর্যায়ে বাস্তবায়িত ক্ষুদ্রঋণ কার্যক্রমের গতিশীলতা আনয়ন শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

চৌহালীতে বাংলাদেশ আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাংশাতে ট্রাফিকের কাজ করছে বিএনসিসি রেড ক্রিসেন্ট, স্কাউটস ও সাধারণ শিক্ষার্থীরা

ময়মনসিংহের ভালুকায় নিরাপত্তা কর্মীদের মাঝে ইউনিফর্ম বিতরণ

কালীগঞ্জে কাউন্টার ভাংচুরের অভিযোগে আওয়ামী লীগের ৮৩ নেতা কর্মীর নামে মামলা

কর্মগুনে মরহুম আলহাজ্ব আব্দুল হাশিম মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন

দুপুর সাড়ে বারোটায় অফিস করছেন সমাজসেবা কর্মকর্তা সবুজ আলী

পুঁজিবাজারে এনবিএফআইগুলোর বিনিয়োগে কেন্দ্রীয় ব্যাংকের নজরদারি

কামারখন্দে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ