১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:২৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন মোঃ আইউব 

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ২৯, ২০২৪ ১১:২২ পূর্বাহ্ণ

মোঃ হোসেন আলী ছোট্ট :
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪  জেলা পর্যায়ে কাব শিক্ষক ক্যাটাগরিতে সিরাজগঞ্জ জেলা শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন।  রায়পুর সররকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ও জেলা কাব লিডার  মোঃ আইউব শ্রেষ্ঠ কাব শিক্ষক  নির্বাচিত হয়েছেন।
তিনি ছাত্র জীবন থেকে স্কাউটিং কার্যক্রমে জড়িত থেকে স্কাউটের জনক ব্যাডেন পাওয়েলের মন্ত্রে দীক্ষিত হয়ে কাব শাখায় কাব লিডার বেসিক, এডভান্সড, স্কীল কোর্স সমাপ্ত করে ২০১৩ উডব্যাজার আর্জন করেন ও ২০২১ সালে এএলটি হন । বর্তমানে তিনি রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,সিরাজগঞ্জ সদর, সিরাজগঞ্জ এ দায়িত্ব পালন করে নিয়মিত প্যাকমিটিংসহ স্কাউট দলের সাথে থেকে উপজেলা স্কাউট কমিটিতে ও জেলা কমিটিতে জেলা কাব লিডার  হিসাবে ২০২০ সাল থেকে অদ্যবদি দায়িত্ব  পালন করে আসছেন। তিনি স্কাউট ও রোভার শাখায় উডব্যাজ অর্জন করেছেন।
মোঃ  আইয়ুব  তিনি বলেন, শুকরিয়া জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আমাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসেবে সম্মানিত করেছেন। যাদের সার্বিক সহযোগিতা, অনুপ্রেরণা ও ভালবাসায় আমি এ পর্যায়ে এসেছি তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হওয়ায়, তাঁকে অভিনন্দন জানিয়েছেন, জেলা স্কাউটসের  সম্পাদক সরকার ছানোয়ার হোসেন( এলটি),  বাংলাদেশ স্কাউটস, সিরাজগঞ্জ ও পাবনা সহকারী পরিচালক মোহাম্মদ আবু সাঈদ,  জেলা স্কাউটসের যুগ্ম-সম্পাদক শাহিদুর রহমান, ( এলটি) কোষাধ্যক্ষ মোঃ আব্দুল মজিদ,সহকারী কমিশনার ( জনসংযোগ ও মার্কেটিং মো. লোকমান হোসেন,  সহকারী কমিশনার সংগঠন, স্ট্রাটেজিক প্লানিং ও গ্রোথ ও বিধি মো. খালেকুজ্জামান খান,  জেলা স্কাউট লিডার মো.  মোস্তাফিজুর রহমান, সিরাজগঞ্জ সদর উপজেলা স্কাউটসের কমিশনার মোঃ সাজেদুল ইসলাম, ও  সম্পাদক  মোঃ রফিকুল ইসলাম ( এলটি), সহযোজিত সদস্য সাংবাদিক মোঃ হোসেন আলী ছোট্ট  প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত 

বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত

মাগুরায় জেলা প্রশাসক কর্তৃক “কৃষক বিশ্রাম ও সহায়তা ছাউনি” উদ্বোধন এবং গাছের চারা বিতরণ

র‌্যাব-১২ সদর কোম্পানির অভিযানে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে দুলাল মল্লিক হত্যাকান্ডের এজাহারনামীয় ০২ জন পলাতক আসামি গ্রেফতার ।

সম্মান সূচক ডক্টরেট ডিগ্রি লাভ করেছেন শহিদুল ইসলাম

কামারখন্দে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে শিক্ষকদের মানববন্ধন 

মানিকগঞ্জে সনাতন ধর্মীদের বড় উৎসব শারদীয় দুর্গাপূজার, শেষ মুহূর্তের বানিয়াজুরী পূজা মন্ডপ

রায়গঞ্জে অটোভ্যান চালক হত্যার রহস্য উদঘাটন, ২ আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ প্রেসক্লাবে সকল গণমাধ্যম কর্মী ও নতুন সদস্যদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় সাইদুর রহমান বাচ্চু: সিরাজগঞ্জ প্রেসক্লাবকে ঐক্যবদ্ধ ও সকল গণমাধ্যম কর্মীদের আশ্রয়স্হল হিসেবে গড়ে তুলতে হবে 

বরিশালে স্টুডেন্টদের বাসের পাশাপাশি লঞ্চেও এখন হাফ ভাড়া