১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:২৪ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

ভারতের বিজেপি নেতা নবী (সাঃ) কে কটুক্তি করায় রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও পথসভা

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ১০:২৩ পূর্বাহ্ণ

মোঃ হামজা শেখ, রাজবাড়ী :
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর বাসষ্ট্যান্ডে বহরপুর দারুস সুন্নাহ নুরানী মাদ্রাসা ও এতিমখানা (হিফজ বিভাগ) এবং বহরপুরের সর্বস্তরের তাওহীদি জনতার আয়োজনে ভারতের বিধায়ক ও পুরোহিত কর্তৃক রাসুল (সাঃ) অবমাননার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
 রোববার (২৯ সেপ্টেম্বর)  বাদ আছর  ভারতের বিজেপি নেতা নবী (সাঃ) কে কটুক্তি করায় বহরপুর দারুস সুন্নাহ নুরানী মাদ্রাসা ও এতিমখানা (হিফজ বিভাগ) এবং বহরপুরের সর্বস্তরের তাওহীদি জনতার আয়োজনে ভারতের বিধায়ক ও পুরোহিত কর্তৃক রাসুল (সাঃ) অবমাননার প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশ বহরপুর বাজার বাসষ্ট্যান্ডে অনুষ্ঠিত হয়। সমাবেশ পূর্বে ও পরে বহরপুর বাসষ্ট্যান্ড এলাকা থেকে বাজার রেলগেট পর্যন্ত একটি বিশাল মিছিল বের করেন বহরপুর দারুস সুন্নাহ নুরানী মাদ্রাসা ও এতিমখানা (হিফজ বিভাগ) এবং বহরপুরের সর্বস্তরের তাওহীদি জনতা অনুসারীরা।
ভারতের উগ্র হিন্দু কর্তৃক রাসূল (দঃ) এর শানে বেয়াদবি এবং কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ  মিছিল, সমাবেশ করেন সংগঠনগুলি।
সমাবেশে হাফেজ মাওলানা আবু মুছার সঞ্চালনায় ও বহরপুর দারুস সুন্নাহ নুরানী মাদ্রাসা ও এতিমখানা (হিফজ বিভাগ) মুহতামীম মুফতি মোঃ মফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বহরপুর হাট জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোঃ সাইফুর রহমান, মাওলানা আব্ুক হক, মাওলানা আব্দুস সামাদ, ক্বারী সুলতান আহমেদ, হাফেজ মোঃ ইদ্রিস আলী প্রমূখ।
 বক্তাগণ বলেন, ভারত মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক নবী (সাঃ) কে কটুক্তি ও বিজেপির সাংসদ নিতেশ নারায়ণ রানে কর্তৃক মসজিদে ঢুকে মুসলমানদের হত্যার হুমকির প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এদেশের মাটিতে মাজার ভাঙ্গার প্রতিবাদ জানাচ্ছি। যদি কোনো ব্যক্তি মাজারে খারাপ কাজ করে, তবে তার বিচার হবে। কিন্ত এদেশে আর একটি মাজার ভাঙ্গলে আমরা তার উপযুক্ত জবাব দিবো। বহরপুরের তথা বাংলাদেশের মাটিতে আর একটি মাজারও ভাঙ্গতে দেওয়া যাবেনা। ভারতের এই পুরোহিত ও রাজনৈতিক নেতার ফাঁসি দিতে হবে, পূণরায় যেন আর কেউ এমন সাহস না পায় তার ব্যাবস্থা করতে হবে, যতদিন এর বিচার নিশ্চিত না হয় ততদিন ভারতিয় সকল পণ্য বয়কট করতে হবে।
এসময় বাহিরচর, বংকুর, ডহর পাঁচুরিয়া, পাঁকালিয়া, বাড়াদী, শেকাড়া, নারায়ণপুর, পদমদী, বহরপুরসহ বিভিন্ন এলাকা থেকে মিছিলে মিছিলে মুখরিত করতে বহরপুর বাজার বাসষ্ট্যান্ডে আসে ধর্ম প্রান মুসুল্লিরা।
সমাবেশে উপস্থিত ছিলেন বহরপুর একালার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান কওমি মাদ্রাসার শিক্ষক, মাওলানা, মুফতি, হাফেজ, খতিব, ইমাম, ছাত্র, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনসাধারণ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

জগন্নাথপুরে বিএনপির অবস্থান কর্মসুচি ও সমাবেশ

নড়াইলে বিএনপির আয়োজনে সম্প্রিতি সমাবেশ

সাবেক রেলমন্ত্রীর বাড়ীর কেয়ারটেকার মজনু শতকোটি টাকার মালিক

রাজশাহীর মতিহার থানার অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

বেলকুচিতে ৬ জন ভিক্ষুককে বিকল্প কর্মসংস্থানের আওতায় মালপত্র সহ দোকান প্রদান

রায়গঞ্জে দুর্বৃত্তরা কর্তৃক অটোভ্যান চালককে কুপিয়ে হত্যা

নড়াইলে ঘর দেওয়ার নামে হতদরিদ্রের সাথে প্রতারণা এসপির কাছে লিখিত অভিযোগ

রাতের আঁধারে  ডাষ্টবিন উধাও  করে পাকাঘর নির্মাণ

কালুখালী উপজেলা মৃগী ইউনিয়ন বড়ইচারা গ্রামে বৃষ্টি হলেই কাঁচা রাস্তায় জমে কাদা

সলঙ্গায় অবৈধ কুতুবের চর মৎস্য আড়ৎ বন্ধে ও অবৈধভাবে দখলকৃত জায়গা উদ্ধারে সংবাদ সম্মেলন ও মানববন্ধন