১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:২০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

জগন্নাথপুরে শিশু অপহরণের অভিযোগে অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ১০, ২০২৪ ১০:১৬ অপরাহ্ণ

মোঃ মুকিম উদ্দিন জগন্নাথপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায়  নৌকা বাইছ দেখানোর কথা বলে সারজিদ আহমদ (৯) নামের এক শিশুকে অপহরণের অভিযোগে তিন অভিযুক্তকে  গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তাকৃতরা হলেন, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের মৃত কছর মিয়ার ছেলে ছালিম উদ্দিন (৪৫), একই গ্রামের মৃত আব্দুর শহিদের ছেলে জনি (২৫) ও বাগময়না গ্রামের মৃত আব্দুল নওয়াফের ছেলে সোহাগ মিয়া (২৫)।গত বুধবার ওই শিশুর বাবা ইনাতগঞ্জ আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আল-আমিন বাদী হয়ে গ্রেপ্তারকৃত ওই তিনজনের নামে জগন্নাথপুর থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার (৭ অক্টোবর) শিশু সারজিদ তার খেলার সাথীদের সঙ্গে বাড়ির পাশে আলীগঞ্জ সেতুতে খেলাধুলা করতে যায়। ওই সময় অভিযুক্তরা ব্যাটারিচালিত ইজিবাইক (মিশুক) যোগে নৌকা বাইছ দেখানোর কথা বলে শিশু সারজিদসহ চার শিশুকে নিয়ে যায়। পরে নৌকা বাইছ দেখা শেষে জনি ও সোহাগ একই স্থানে সারজিদের সাথী তিন শিশুকে গাড়ি থেকে নামিয়ে দেন। তবে শিশু সারজিদ ও অভিযুক্ত ছালিম উদ্দিন আর ফিরে আসেনি।
ঘটনার পরদিন সারজিদের বাবা বিষয়টি জানতে পেরে অভিযুক্ত জনি ও সোহাগকে স্থানীয় আলীগঞ্জ বাজারে তাঁর ছেলের বিষয় জানতে চাইলে, তারা কোন উত্তর দেননি। এ সময় স্থানীয়রা জনি এবং সোহাগকে মারধরও করেন। পরে বুধবার জগন্নাথপুর থানায় মামলা দায়ের করা হলে, পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করেন।

মামলার বাদী শিশু সারজিদের বাবা আল-আমিন বলেন, আমার ছেলের খেলার সাথীদের কাছ থেকে জানতে পেরেছি; ছালিম উদ্দিন তার সহযোগিদের মাধ্যমে আমার ছেলেকে ফুসলিয়ে মৌলভীবাজারের দিকে অপহরণ করে নিয়ে গেছে। ছেলেকে ফিরে পেতে মামলা করেছি।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান আকন্দ বলেন, গ্রেপ্তারের পর আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শিশুটিকে উদ্ধারে আসামিদের বিরুদ্ধে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

রাজবাড়ীর কালুখালীতে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহতিকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আবারও দরিদ্র পরিবারের পাশে ‘এসো হাত বাড়িয়ে দেই’

মানিকগঞ্জে বিশ্ব বসতি দিবস উদযাপিত

কালুখালীতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

ডোমারে বাল্যবিবাহ প্রতিরোধে পথনাটক প্রদর্শনী

সলঙ্গায় শিক্ষকের অপসারন দাবীতে সড়ক অবরোধ বিক্ষোভ

নড়াইলে বর্ষা মৌশুমে কয়েক দফা ভারী বর্ষনে মৎস্য ও কৃষি খাতে ক্ষতি শত কোটি টাকা

নিপুণকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন জায়েদ খান

উল্লাপাড়ার রুয়াপাড়ায় রিলে  ফসল প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত

পোরশার মুর্শিদপুর স্কুলের কমিটির সকল সদস্য পদত্যাগ