১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:২৯ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সিরাজগঞ্জে রায়গঞ্জ রৌহা মাদ্রাসার ৮ শতাধিক ছাত্র শিক্ষকদের দুপুরের খাবার খাওয়া‌লেন বিএন‌পির নেতা-সাইদুর রহমান বাচ্চু

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ১৬, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ

মোঃ  হোসেন আলী (ছোট্ট):
সিরাজগঞ্জ জেলা বিএনপির রাজনীতিকে সু-সংগঠিত করার পাশাপাশি ধর্মীয় বিষয়েও অত্যন্ত গুরুত্ব সহকারে ধর্মীয় প্রতিষ্ঠা‌নের সার্বিক খোঁজখবর রাখ‌ছেন অনুষ্ঠানে প্রধান অতিথি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।
বুধবার (১৬ অ‌ক্টোবর) দুপুর ২টার দিকে রায়গঞ্জ উপ‌জেলার মাদ্রাসাতুল উলু‌মিল ইসলামিয়া রৌহা মাদ্রাসার ছাত্র শিক্ষকদের সাথে শুভেচ্ছা বিনিময় শে‌ষে ৮ শতা‌ধিক ছাত্র শিক্ষক‌দের দুপুরের খাবারের আ‌য়োজন ক‌রেন  তি‌নি। এছাড়াও দেশের ক্লান্তিলগ্নে সকলের মঙ্গল কামনায় বিশেষ দোয়ার আয়োজন ক‌রেন ।
 অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ছাত্র –  জনতা  আন্দোলনের মধ্যেদিয়ে এদেশ সৈরাচার মুক্ত হয়েছে। এবং দেশে দ্বিতীয় স্বাধীনতা লাভ করেছে।  দেশমাতা বেগম খালেদা জিয়া, তার  সু-স্বাস্থ্য কামনায় এবং তার পরিবারের জন্য  সকলের কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও  ছাএ জনতার,  ও বিএনপি নেতৃবৃন্দদের মধ্যে যারা  আনন্দোলনে আহত ও  শহিদ হয়েছেেন  তাদের মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।
বিশেষ দোয়া অনুষ্ঠান‌টি মাদ্রাসাতুল উলু‌মিল ইসলামিয়া রৌহা মাদ্রাসার সভাপতি মো. শামছুল  ইসলামের সভাপতি‌ত্বে প্রধান অ‌তি‌থি হিসেবে উপস্থিত থেকে দেশ উমার মঙ্গল কামনা ও মাদ্রাসার সকল বিষয়ে পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান ক‌রেন।
অনুষ্ঠানে বিশেষ দোয়া মোনাজাত করেন অত্র মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মো. শাহাদাত হোসাইন। এসময় উপ‌স্থিত ছি‌নেন সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলা ভিশনের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হারুন অর  রশিদ খান হাসান, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সদস্য মো. এনামুল হক মো. রেজাউল করিমসহ মাদ্রাসার সকল শিক্ষক ও ছাত্র বৃন্দ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি