২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:৫৯ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

বাংলাদেশ জাতীয়তাবাদী সমবয় দল নওগাঁ জেলা শাখার কর্মী সমাবেশ ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ১৯, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ
আজ ১৯শে অক্টোবর রোজ  শনিবার সকাল ১০.৩০ মিনিটে বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল নওগাঁ জেলা শাখার কর্মী সমাবেশ ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত কর্মী সমাবেশে দোয়া আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল নওগাঁ জেলা শাখার সভাপতি বিশিষ্ট   রাজনৈতিক ব্যক্তি্ত্ব, সাবেক তুখোড় ছাত্রনেতা ও সমাজ সেবক এবিএম মোজাহারুল হক (কমল) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন মোঃনাজমুল হক সনি, (সাবেক পৌর মেয়র নওগাঁ)  কেন্দ্রীয় সহ সমবায় বিষয়ক সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন  ইকরামুল বারী টিপু সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী  সমবায় দল (রাজশাহী বিভাগ) আব্দুল মতিন সিনিয়র সহ-সভাপতি  বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল নওগাঁ জেলা শাখা। মোঃ মশিউর রহমান সোহাগ সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায়দল নওগাঁ জেলা শাখা আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি মোঃ আতিকুর রহমান মিঠু, গোলাম কিবরিয়া তমাল, মোঃমিজানুর রহনান, মাহফুজুর রহমান চঞ্চল।
যুগ্ম সম্পাদক  মাকসুমুল হক নিউটন ,মোঃ রুহুল আজিম বাবু, মোঃমাহামুদুর রহমান পিন্টু, হায়াত মাহামুদ আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মুকুট রানা প্রমুখ।
প্রধান অতিথি মোঃ নাজমুল হক সনি (সাবেক পৌর মেয়র নওগাঁ) তার বক্তব্যে সকলের উদ্দেশ্য বলেন জাতীয়তাবাদী সমবায় দল দেশের নিপীড়িত জনগোষ্ঠীর পাশে থেকে অসহায়দের সার্বিক ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে। তিনি আরো বলেন আজও আওয়ামী লীগের পেতাত্মারা দেশের সকল উন্নয়ন কর্মকান্ডে বাধা প্রদান করছে, দেশের শান্তি বিঘ্নিত করছে, তাই জাতীয়তাবাদী সমবায় দলকে সর্বদা সজাগ থাকার আহ্বান জানান।
প্রধান বক্তা ডাঃ ইকরামুল বারী টিপু তার বক্তব্যে সকালের উদ্দেশ্যে বলেন আমাদের দেশে যে সকল খাস জলাশয় ডোবা পুকুর ও জলাধার আছে, সেই সম্পদ অবৈধ দখলদার হতে অবমুক্ত করে সমবায় এর মাধ্যমে সরকারি ভাবে অন্তর্ভুক্ত করে,দেশের  জনসাধারণের উন্নয়ন ও কল্যাণে সম্পদগুলো কাজে লাগাতে হবে,তিনি আরো বলেন জাতীয়তাবাদী সমবায় দল সকল অসহায় গরিব দুস্থদের  জীবন মান উন্নয়ন ঘটাবে, এ সময় তিনি জাতীয়তাবাদী সমবয় দল নওগাঁ জেলা শাখার সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
পরে জাতীয়তাবাদী সমবায় দল নওগাঁ জেলা শাখার  সভাপতি এবিএম মোজাহারুল হক কমল বলেন জাতীয়বাদী সমবায় দল নওগাঁ জেলা শাখার সকল আসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে সর্বদা দেশের উন্নয়নের জন্য কাজ  করে যাবে এবং অন্যায়কারী দুর্নীতিবাজ মুক্ত সমাজ গড়ার অঙ্গীকার ব্যক্ত করেন এবং তিনি তার বক্তব্যে আরো বলেন জুলাই ও অাগস্টে গণহত্যাকারী আওয়ামী লীগ ফ্যাসিষ্ট ও ভারতের দালাল দুষ্কৃতীরা যেখানেই অপকর্ম ও দুর্নীতি করবে সেখানেই বাংলাদেশ জাতীয়তাবাদী  সমবায় দল নওগাঁ জেলা শাখা প্রতিহত করবে।এবং আলোচনা শেষে দুপুর  একটার সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি জন্য দোয়া ও মোনাজাত মধ্য দিয়ে জাতীয়তাবাদী সমবায় দল নওগাঁ জেলা শাখার কর্মী সমাবেশ সমাপ্ত ঘোষণা করেন।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

রায়গঞ্জে পোনামাছ অবমুক্তকরন

সড়কের পাশে গাছ লাগানোই তার নেশা

চাটমোহর বানভাসি মানুষদের জন্য টাকা সংগ্রহ 

চৌবাড়ী ড. সালাম জাহানারা কলেজের শিক্ষার্থীদের সাফল্য

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা নির্বাচনে স্বামী হলেন দ্বিতীয়, স্ত্রী হারাচ্ছেন জামানত

নার্সিংদের ফিটওয়াইফারি সংস্কার বিভাগের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে মানিকগঞ্জে মানববন্ধন

মেহেরপুরে পেনশন স্কীম শীর্ষক অবহিতকরণ সভা

ডোমারের পানাতিপাড়া দারুল কোরআন মহিলা মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিতডোমারের পানাতিপাড়া দারুল কোরআন মহিলা মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত।

রায়গঞ্জে লাঠির জোরে আট শতক ফসলি জমি দখলের চেষ্টা

নড়াইলের পুলিশ সুপার মেহেদী হাসান’র বিদায় সংবর্ধনা