২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:০৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বধক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপুমনি

প্রতিবেদক
joysagortv
মে ৫, ২০২৪ ৩:৩৩ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:
সিরাজগঞ্জ সদর উপজেলার এবং পৌরসভার মধ্যে বসবাসরত গরীব,অসহায় ও দুস্থ ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৩২ জন রোগীদের চিকিৎসা সহায়তা বাবদ জনপ্রতি পঞ্চাশ হাজার টাকার এককালীন আর্থিক অনুদানের চেক ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ৭টি ট্রাইসাইকেল বিতরণ হয়। এবং এক মতবিনিময় সভা শেষে বৃক্ষ রোপণ করার পর জেলা সমাজসেবা কার্যালয়ের প্রতিবন্ধী স্বাস্থ্যসেবা কেন্দ্র ও সরকারি শিশু পরিবার পরিদর্শন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিপু মনি তিনি বলেন,
জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার জনবান্ধব সরকার, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন। সিরাজগঞ্জ ব্যাপক উন্নয়ন করেছেন। এই সমাজসেবা কার্যালয় করা হয়েছে। আপনাদের এই পুকুরটি সংস্কার করবেন। সরকারি শিশু পরিবারে শিশুদের সংখ্যা বৃদ্ধি করতে হবে এবং সরকারি শিশু পরিবারে জায়গার অপব্যবহার করা যাবে না।

এসময়ে সরকারি শিশু পরিবার পক্ষ হতে মন্ত্রীকে ডিসপ্লে প্রদর্শন করা হয় এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে,

শনিবার (৪ মে) বেলা সাড়ে১১টায় জেলা সমাজসেবা কার্যালয়ের হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) সংসদীয় জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী, পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল বিপিএম(বার), পিপিএম(বার), জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে.এম.হোসেন আলী হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনোয়ার হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে এবং অতিথিদের স্বাগত জানান,বক্তব্য রাখেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ তৌহিদুল ইসলাম, সহকারী পরিচালক এস.এম মনিরুল ইসলাম, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোঃ আবুল হাশেম।

এসময়ে সিরাজগঞ্জ শিশু পরিবারের উপ- তত্ত্বাবধায়ক হাসান শরীফ, বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রীয় সদস্য বীরমুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, ডাঃ জহুরুল হক রাজা, শহর সমাজসেবা কার্যালয়ের অফিসার মোঃ আলাউদ্দিন সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ,জেলা সমাজসেবা কার্যালয়ের ও শিশু পরিবারের অন্যান্য কর্মকর্তাগণ, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

অসহায়ত্বের দোহাই দিয়ে সুকৌশলে ‘দ্য ডেইলী স্কাই’ পত্রিকার সম্পাদকের ফোন চুরি

উল্লাপাড়ায় লিচু ব্যবসায়ী হত্যা মামলায় গ্রেফতার ৬

সিরাজগঞ্জে ফুটবল খেলার সময় বজ্রপাতে শিশুসহ ২ জনের মৃত্যু

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নতুন সচিব মো. আমিনুল ইসলাম

রায়গঞ্জে মাষ্টার তেল পাম্পে কারসাজির মাধ্যমে তেল চুরি অভিযোগ।

সিরাজগঞ্জে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্বে নন ক্যাডার মেডিকেল অফিসার! থুবড়ে পড়েছে স্বাস্থ্য বিভাগ

পরীমণির বিয়ে বৈধ কিনা, জানতে চায় আইনজীবী

তাড়াশে সহোদর দুই বোনের পানিতে ডুবে মৃত্যু

আনোয়ার গ্রুপে চাকরির সুযোগ, অফিস ঢাকায়

গুরু-শিষ্যের প্রেমময় জীবন