১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:১৪ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

সিরাজগঞ্জ জেলা স্কাউটস এর ৬১তম নির্বাহী সভা

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ১০, ২০২৪ ১:৪৭ পূর্বাহ্ণ

মোঃ  হোসেন আলী (ছোট্ট) :
বাংলাদেশ স্কাউট সিরাজগঞ্জ জেলা নির্বাহী কমিটির ৬১ তম, সভা নির্বাহী কমিটির সকল সদস্যদেরকে নিয় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ( ৯ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ এ কে শামসুদ্দিন সম্মেলন কক্ষে বাংলাদেশ স্কাউটস, সিরাজগঞ্জ জেলার আয়োজনে সিরাজগঞ্জ জেলা স্কাউটস এর ৬১ তম নির্বাহী কমিটির সভায় সঞ্চালনায় করেন জেলা স্কাউটস এর  সম্পাদক সরকার ছানোয়ার হোসেন (এল টি), উক্ত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সহ-সভাপতি বাংলাদেশ স্কাউটস সিরাজগঞ্জ জেলা  গনপতিরায়।
এসময়ে সভায়  উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস, সিরাজগঞ্জ জেলা সহ-সভাপতি আবু তাহের মিয়া (এল টি), কোষাধ্যক্ষ মোঃ আব্দুল মজিদ,  বাংলাদেশ স্কাউটস এর সহকারী পরিচালক ( পাবনা-সিরাজগঞ্জ) আবু সাঈদ ( এ এলটি) , সহকারী কমিশনার সংগঠন ও বিধি খালেকুজ্জামান খান (এল টি)  সহকারী কমিশনার মোঃ লোকমান হোসেন, বাংলাদেশ স্কাউটস, সিরাজগঞ্জ সদর উপজেলা কমিশনার মোঃ সাজেদুল ইসলাম,  সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,  রায়গঞ্জ উপজেলা   স্কাউট  কমিশনার মোঃ নাজমুল হক খান, সম্পাদক মোঃ আব্দুস সবুর মিয়া, তাড়াশ উপজেলা স্কাউট সম্পাদক মোঃ আব্দুল খালেক, বেলকুচি উপজেলা স্কাউট কমিশনার  মোঃ  মেহেদী মাসুদ, সম্পাদক মোঃ  রফিকুল ইসলাম, কামারখন্দ উপজেলা কমিশনার মোঃ আব্দুল মান্নান,  সম্পাদক মোঃ  আকবর আলী, সহকারী কমিশনার মোঃ  জহুরুল ইসলাম ( এ. এলটি), কাজিপুর উপজেলা স্কাউট  সম্পাদক মোঃ  সেলিম রেজা, বাংলাদেশ স্কাউটস, সিরাজগঞ্জ জেলা নির্বাহী কমিটির সহযোজিত সদস্য সাংবাদিক মোঃ হোসেন আলী (ছোট্ট), সহ নির্বাহী কমিটির সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে বিগত  ৬০ তম,সভায়  কার্যবিবরণী পাঠ ও নিশ্চিতকরণ ও অনুমোদন দেওয়া হয়। জেলা স্কাউটসের  ২০২৪- ২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট পর্যালোচনা ও অনুমোদন,  জেলা ও উপজেলা পর্যায়ে কাব ক্যাম্পুরী আগামী মাসে ডিসেম্বর মাস হতে  জানুয়ারি ৭ তারিখ এর মধ্যে করতে হবে। জেলা স্কাউট ভবন এর  কাজ সম্পূর্ণ করা এবং জেলা স্কাউটস এর   স্কাউট শাখায়  বেসিক কোর্স প্রোগ্রাম বাস্তবায়ন করা। কাব স্কাউট ফি ও স্কাউট ফি আদায় বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ  এবং স্কাউট মার্কেট তদারকির জন্য একটি উপকমিটি গঠন করা হয়।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জ সদর উপজেলা ভূমি অফিসে নবনির্মিত জাতীয় পতাকা স্তম্ভ সৌন্দর্যবর্ধন-এর উদ্বোধন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা নির্বাচনে স্বামী হলেন দ্বিতীয়, স্ত্রী হারাচ্ছেন জামানত

বেলকুচিতে আওয়ামী লীগের শোক র‌্যালী

সিরাজগঞ্জে ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে জাতীয়  শিশু দিবস সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ।

র‌্যাব-১২,সিরাজগঞ্জ এর অভিযানে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকা হতে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, বাস জব্দ

চৌহালীতে বোরো আবাদে বাম্পার ফলনের সম্ভাবনা

সিরাজগঞ্জের পাঁচলিয়া বাজারে যমুনা ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

মেহেরপুরে পেনশন স্কীম শীর্ষক অবহিতকরণ সভা

কালাইয়ে বেসরকারি শিক্ষকদের  মানববন্ধন ও স্মারকলিপি প্রদান