২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৩:৫৩ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

এনায়েতপুরে বিএনপির সমাবেশ সফল করতে রাজাপুর ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভা ও মতবিনিময়

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ১৯, ২০২৪ ৬:২৪ পূর্বাহ্ণ

রেজাউল করিম বেলকুচি প্রতিনিধি :
 স্বৈরাচার সরকার শেখ হাসিনা পদত্যাগ করে ভারতে পালিয়ে গেলেও দেশে আওয়ামী দোষর প্রতিটি প্রতিষ্ঠান ও বিভিন্ন দপ্তরে গুরুত্বপূর্ণ পোষ্ট পদবিতে নিয়োজিত থাকায় দেশের শান্ত পরিবেশ নষ্ট করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে উস্কানীমূলক কথাবার্তা বলে দেশে অশান্তি সৃষ্টি করতে চায়। বিএনপির সদাচরণ ও নম্র ব্যবহারে তারা যদি বিএনপিকে দুর্বল মনে করে তাহলে তারা ভূল করবে, আওয়ামী লীগের সুখে থাকতে যদি ভূতে কিলায় এমনকি তারা যদি অসামাজিক নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করে শক্ত হাতে তাদের দমন করা হবে এমন মন্তব্য করে সিরাজগঞ্জের এনায়েতপুর ২১শে সেপ্টেম্বর বিএনপির সমাবেশ সফল করার লক্ষ্যে বেলকুচি উপজেলা রাজাপুর ইউনিয়ন বিএনপির প্রস্তুতি ও মতবিনিময় সভায় বেলকুচি উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ বনি আমিন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশে এখন আর গভীর রাতে নির্বাচন হবে না নির্বাচন এখন দিনে হবে আর জনগণের ভোটাধিকারের মাধ্যমে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সরকার গঠন হবে। তাই বিএনপির নেতাকর্মীদের একনিষ্ঠভাবে জনগণ ও দেশের স্বার্থে কাজ করার আহবানও জানান তিনি।
মঙ্গলবার বিকেলে ১৭ সেপ্টেম্বর সমেশপুর জব্বার আলী মার্কেটের ২য় তলায় প্রস্তুতি ও মতবিনিময় সভায় রাজাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী আবুল জব্বার আকন্দ এর সভাপতিত্বে রাজাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলাউদ্দিন খাঁন আলোর সঞ্চালনায় বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা কৃষক দলের সভাপতি নাজিম উদ্দীন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক জুয়েল সরকার, থানা যুবদলের যুগ্ম আহবায়ক ওমর ফারুক, উপজেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক রাজিব হোসেন, সাবেক যুবদলের যুগ্ম আহবায়ক রেজাউল করিম, থানা মহিলা দলের সভাপতি ফ্লোরা ইকবাল, সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন আকন্দ, উপজেলা জাসাস এর সভাপতি হোসেন আলী, রাজাপুর ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাহমুদুল হক হিটন, সাধারণ সম্পাদক ওমর আলী আকন্দ, সাবেক থানা ছাত্র দলের সভাপতি জিয়াউর রহমান সরকার, ছাত্র দলের রাজু আহমেদ সহ রাজাপুর ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

পোরশায় বিএনপির বিক্ষোভ মিছিল ও যুবদলের কর্মসূচি পালন

বাদাম বক্রিি টাকায় চলে শশিু ফাওমদিরে সংসার

স্মরনীয় বীর মুক্তিযোদ্ধা ভোলা’

পাংশাতে শিক্ষার্থীদের রঙ তুলিতে এক নতুন দেশের স্বপ্ন

ঝিনাইদহের কোটচাঁদপুরে শোকরানা সমাবেশ

চাটমোহরে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ২ প্রার্থীর প্রচারণা শুরু

সিরাজগঞ্জের এনায়েতপুরে বৈষম্য বিরোধী  ছাত্র আন্দোলনে শহীদদের মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা

ছাত্র আন্দোলনে আহত ছাত্র নাহাদ হোসেনকে দেখতে ও তার চিকিৎসার খোঁজ খবর নিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা লালু

কালীগঞ্জে ৩ বছর অফিস না করে বেতন তুলছেন অফিস সহকারী

ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত